• শিরোনাম


    যমুনা টিভির হীনমন্যতাঃ শায়খুল হাদিসকে জঙ্গী তকমা

    লেখক: ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ০২ ডিসেম্বর ২০১৯ | ১২:৩৯ অপরাহ্ণ

    যমুনা টিভির হীনমন্যতাঃ  শায়খুল হাদিসকে জঙ্গী তকমা

    শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রহঃ) গণমানুষের কাছে শ্রদ্ধাপূর্ণ সম্মানিত একটি নাম। যে নাম শুনলেই বিশ্বাসীদের মনে তৌহিদবাদের চেতনা পুলকিত অনুভব হয়। যিনি ছিলেন এদেশের ইসলামী রাজনীতির একজন অবিসংবাদিত নেতা। আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ শায়খুল হাদীসের সাথেই পাঁচ দফার চুক্তি করেছিলেন। সখ্যতা গড়ে তুলেছিলেন। এরকম একজন কিংবদন্তি প্রয়াত শীর্ষস্থানীয় আলেম নেতা মরহুম হওয়ার পরও হলুদ মিডিয়ার চরম মিথ্যাচার থেকে রেহাই পেলেন না!

    সর্বজনশ্রদ্ধেয় শায়খুল হাদীসকে জঙ্গিনেতা আখ্যা দিয়ে মিথ্যা বিভ্রান্তিকর প্রতিবেদন প্রচারের জন্য যমুনা টিভিকে অবশ্যই নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। সংশ্লিষ্ট টিভি কর্তৃপক্ষ ভুল স্বীকার করে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। মনে রাখতে হবে, তাদের মিথ্যা, বিভ্রান্তিকর প্রতিবেদন দেশে বিদ্যমান গণমাধ্যম আইন ও সম্প্রচার নীতিমালাসহ, প্রচলিত ফৌজদারি আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনের অধীনে শাস্তিযোগ্য অপরাধ। এমন দাবীই করেছেন ইসলামী ঐক্যজোট মহা-সচিব আল্লামা মুফতি মুহাম্মদ ফয়জুল্লাহ সহ অনলাইন-অফলাইনের হাজার হাজার তৌহিদী জনতা। প্রিয় শায়খের উপর আরোপিত মিথ্যাচারের জন্য যমুনা টিভির বিরুদ্ধে মানহানি মামলাও হতে পারে বলে জানিয়েছেন ক্ষুব্ধ অনেক ভক্ত ও শুভানুধ্যায়ী আলেম-উলামায়ে কেরাম।



    রীতিমতো ফেসবুক সহ সকল স্যোসাল মিডিয়ায় এখন যমুনা টিভির বিরুদ্ধে নানান মন্তুব্য করে বেড়াচ্ছে। সকলের দাবী একটা ই, যমুনা টিভির কর্তৃপক্ষ এই মিথ্যাচারের জন্য প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। স্বাধীনতা আন্দোলনের অন্যতম এক অগ্রদূতের বিরুদ্ধে এমন মিথ্যাচার অবশ্যই লজ্জাজনক।

    আমরা মনে করি, যমুনা টিভি দেশের আলেম-ওলামাদের বিরুদ্ধে এহেন মিথ্যা অপমানজনক, মানহানিকর, বিভ্রান্তিকর তথ্য ও প্রতিবেদন প্রকাশ করা থেকে বিরত থাকবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম