• শিরোনাম


    মোহাম্মদপুরের আদাবরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, দুই কিশোর নিহত।

    | ১০ নভেম্বর ২০১৮ | ৩:৪৯ অপরাহ্ণ

    মোহাম্মদপুরের আদাবরে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ, দুই কিশোর নিহত।

    রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে শনিবার আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। এতে গাড়ি চাপায় আরিফ (১৫) ও সুজন (১৭) নামে দুই কিশোরের মৃত্যু হয়েছে।

    উত্তর আদাবরের সুনিবিড় হাউজিংয়ের ১৬ নম্বর সড়ক, ১০ নম্বর সড়ক, শম্পা মার্কেট এলাকায় সকালের এই সংঘর্ষে কয়েকজন গুরুতর আহতও হন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।



    সুনিবিড় হাউজিংয়ের ১৬ নম্বর সড়কের মোহাম্মদিয়া হোমসের দারোয়ান আব্দুল জব্বার গনমাধ্যমকে বলেন, একটি পিকআপে করে আসা বেশ কিছু তরুণ লোহার গেটের কাছে এলে বিপরীত দিক থেকে সেই পিকআপ লক্ষ্য করে হামলা চালানো হয়। এর পর সবাই ছোটাছুটি করে। পরে রক্তাক্ত অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখা যায়।

    স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, স্থানীয় সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক ও এবার মনোনয়ন প্রত্যাশী সাদেক খানের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে।

    আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নানক এবারও এই আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী। অন্যদিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খানও মনোনয়ন চাইছেন এবার।

    আদাবর থানার ওসি কাওসার আহমেদ বেলা সোয়া ১১টায় বলেন, আওয়ামী লীগের দুই পক্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ঘটেছিল। এখন পরিস্থিতি শান্ত আছে। আমরা সতর্কভাবে পরিস্থিতির ওপর নজরদারি চালাচ্ছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম