• শিরোনাম


    আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদের চেয়ারম্যান প্রার্থীতায় মেহারী ইউনিয়নবাসী আনন্দিত

    রিপোর্ট: কসবা উপজেলা প্রতিনিধি | ১৯ জানুয়ারি ২০২২ | ৫:৪৯ অপরাহ্ণ

    আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদের চেয়ারম্যান প্রার্থীতায় মেহারী ইউনিয়নবাসী আনন্দিত

    ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কসবা উপজেলার ২ নং মেহারী ইউনিয়ন পরিষদে এবার কোনো দলীয় প্রতিক নেই।মাননীয় আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক এমপি মহোদয়ের বিশেষ নির্দেশনায় ওনার নির্বাচনী এলাকা কসবা আখাউড়া উপজেলার সবকয়টি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সকলের অংশগ্রহণ ও উৎসব মুখর করতে এ ব্যবস্থা নেওয়া হয়েছে। এতে সাধারণ মানুষ এবার ভোটের মাধ্যমে দলীয় নেতাকে নয়,বরং যোগ্যতম নেতৃত্ব বেছে নেবার সুযোগ পাবে। এমন যুগান্তকারী সিদ্ধান্তের জন্য কসবা আখাউড়ার সর্বস্তরের মানুষ আইনমন্ত্রী মহোদয়ের প্রশংসা করছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং মেহারী ইউনিয়নে মোট ৭জন চেয়ারম্যান প্রার্থী হয়েছে। দলীয় কোনো প্রতিক না থাকলেও অনেক প্রার্থীরই রয়েছে দলীয় পরিচয়। ৭ জন প্রার্থীর মধ্যে দলীয় পরিচয়কে ছাড়ি ভাল মানুষ ও তরুণ নেতৃত্ব হিসাবে অধিকাংশ মানুষের পছন্দের প্রার্থী জনাব আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদ এর নাম শুনা যায়। তিনি টেবিল ফ্যান মার্কা প্রতিক নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

    সরেজমিন ঘুরে এবং সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, জনাব আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদ এর চেয়ারম্যান হিসাবে প্রার্থীতাকে অধিকাংশ ভোটার স্বাগত জানিয়েছেন।



    মেহারী ইউপির সাবেক চেয়ারম্যান ও সর্বজন শ্রদ্ধেয় জনাব একে এম শরীফ শামসুল হক বলেন, “আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদ একজন সৎ, যোগ্য প্রার্থী; মেহনতী মানুষের পরমবন্ধু, জনদরদী, নিঃস্বার্থ সমাজসেবক। রাত বিরাতে তাঁকে আমরা পাই। তাই এ ধরনের মনমানসিকতা সম্পন্ন মানুষ জনপ্রতিনিধি হলে সাধারণ মানুষের কল্যাণ হবে।”

    তরুণ প্রজন্মের প্রিয়মুখ, কসবা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ ইকবাল হোসেন বলেন,” জনাব আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদের বড় গুণ তিনি অতি মিশুক, সদালাপী ও পরোপকারী। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে মতবিনিময় সভাকালেও ওনার এমন অনেক গুণের কথা সাধারণ মানুষের কাছে আমরা জানতে পেরেছি।আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদকে ইউনিয়নের চেয়ারম্যান বানাতে আগামী ৩১ জানুয়ারির দিন পর্যন্ত অপেক্ষা নয়।পারলে ইউনিয়নের সকল স্তরের মানুষ ওনাকে এখনই চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।”

    এতদ বিষয়ে আলহাজ্ব মোশারফ হোসেন মোর্শেদের সাথে যোগাযোগ করা হলে নিজের প্রার্থীতার কথা বলে, তিনি মেহারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসির ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করেছেন। তিনি বলেন, “আগামী নির্বাচনে আমি ইউনিয়নবাসীর সমর্থন পেলে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুখী-সুন্দর সমাজ নির্মাণে সর্বপ্রথম প্রতিটি ওয়ার্ড পর্যায়ে কাজ শুরু করবো। আমার জীবনের লক্ষ্য ইউনিয়ন পরিষদের সুবিধা বঞ্চিত ও অবহেলিত মানুষের সেবা করা।”

    ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি নিজের অবস্থান আরো সুসংহত করতে প্রতিনিয়ত প্রতিটি ওয়ার্ড,গ্রামের বিভিন্ন রাস্তাঘাটে ও পাড়া মহল্লায় সাধারণ মানুষের কাছে ছুটে যাচ্ছেন। দিনরাত ভোটার ও সমাজের মুরুব্বীদের সাথে মতবিনিময় করে যাচ্ছেন। এরই মধ্যে তিনি এলাকায় মুরব্বিদের সাথে কুশল বিনিময় ও নানান সমস্যা নিয়ে তরুণদের সাথেও মতবিনিময় করছেন।

    তি‌নি আ‌রও বলেন, “সকলের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের সন্তানকে পাশে রেখে ইউনিয়নবাসী ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, উন্নয়নের ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।”

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম