• শিরোনাম


    মোঃ হেদায়েতুল্লাহ সভাপতি ও মনিরকে সম্পাদক করে নূরনগর সাংবাদিক ফোরামের কমিটি গঠিত

    নবীনগর প্রতিনিধি | ১১ জুলাই ২০২০ | ১২:০১ পূর্বাহ্ণ

    মোঃ হেদায়েতুল্লাহ সভাপতি ও মনিরকে সম্পাদক করে নূরনগর সাংবাদিক ফোরামের কমিটি গঠিত

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার নূরনগর সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলনে ২০২০-২০২২ মেয়াদের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

    দেশে করোনা প্রাদুর্ভাবের কারণে চলতি কমিটির মেয়াদ উত্তীর্ণ হলেও পরিস্থিতি বিবেচনা করে নতুন কমিটি করতে বিলম্বিত হয়। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় গতকাল ১০ জুলাই শুক্রবার বিকালে সামাজিক দুরত্ব বজায় রেখে নূরনগর সাংবাদিক ফোরাম কার্যালয়ে চলতি কমিটির সাধারণ অধিবেশন ডাকা হয় ।



    উক্ত সম্মেলনে নূরনগর সাংবাদিক ফোরামের সকল সদস্যরা উপস্থিত থেকে দেশের এই আপদকালীন সময়ে কমিটি গঠন নিয়ে ব্যাপক পরিসরে প্রস্তুতি না নিয়ে সমন্বয়ের মাধ্যমে গণতান্ত্রিকভাবে একটি শক্তিশালী গ্রহণযোগ্য ও উদার নেতৃত্ব গঠনের উপর জোর প্রস্তুতি গ্রহণ করেন।

    এসময় নূরনগর সাংবাদিক ফোরামের সকল সদস্যরা চলমান বিভিন্ন বিষয় বিবেচনা করে সাংগঠনিক কাঠামোতে পরিবর্তন আনতে ঐক্যমত পোষণ করে নূরনগর সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক আমার কাগজ পত্রিকার নবীনগর প্রতিনিধি হেদায়েতুল্লাহকে সভাপতি ও চলতি কমিটির সাধারণ সম্পাদক দৈনিক আলোর জগৎ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি একটিভ মনিরকে সাধারণ সম্পাদক হিসেবে উপস্থিত সদস্যদের মধ্য থেকে প্রস্তাব আনলে সর্বসম্মতিক্রমে তারা নির্বাচিত হয়।

    এছাড়াও অন্যান্য পদে সকলের মতামতের ভিত্তিতে নির্বাচিত হয়েছেন সিনিয়র সহ-সভাপতি আবু সুফি ফতেহ আলী (দৈনিক আলোকিত সকাল), সহ সভাপতি মাসুম মির্জা (দৈনিক গণজাগরণ), যুগ্ম সাধারণ সম্পাদক খাইরুল এনাম (দৈনিক আজকের প্রভাত),
    সহ সাধারণ সম্পাদক মমিনুল হক রুবেল( দৈনিক বিজনেস প্রতিদিন), সাংগঠনিক সম্পাদক সায়্যিদ আহমাদ রাফি (দৈনিক বিশ্ব মানচিত্র), মোঃ মহসীন মোল্লা ( এনআরটিভি) অর্থ সম্পাদক জুয়েল রানা(নবীনগর টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোঃ আনোয়ার হোসেন(বার্তা সম্পাদক নূরনগর টিভি), দপ্তর সম্পাদক ইকবাল হোসেন মুন্না(দৈনিক মুক্ত আওয়াজ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এস.এম অলিউল্লাহ (স্টাফ রিপোর্টার,আওয়ার কণ্ঠ)।

    কার্যকরী সদস্য মোঃ হেফজুল বাহার(স্টাফ রিপোর্টার, আওয়ার কণ্ঠ), সাজু আক্তার প্রেমা (নূরনগর টিভি), ডা. মোশারফ হোসেন।

    নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন হেফজুল বাহার ও সাজু আক্তার প্রেমা।

    উল্লেখ্যঃ সংগঠনের বৃহত্তর স্বার্থে একতা ও সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন স্থাপন করে নূরনগর সাংবাদিক ফোরামের সকল সদস্যরা আন্তরিকতা ও সহমর্মিতার বহিঃপ্রকাশ স্বরূপ এমন নজির সৃষ্টি করলেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম