• শিরোনাম


    মেননকে সংসদসদস্য থেকে অপসরণ না করা হলে সংসদ ঘেরাও করা হবে: হাসানাত আমিনী

    | ০৬ মার্চ ২০১৯ | ৫:৩১ অপরাহ্ণ

    মেননকে সংসদসদস্য থেকে অপসরণ না করা হলে সংসদ ঘেরাও করা হবে: হাসানাত আমিনী

    জাতীয়সংসদে রাশেদ খান মেনন ইসলাম, কওমি মাদ্রাসা ও আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে অশালীন ও জঘন্যতম বক্তব্য প্রদানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান ও খেলাফতে ইসলামী বাংলাদেশ এর আমীর হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী।

    বিবৃতিতে মাওলানা আমিনী বলেন, রাশেদ খান মেনন কাদিয়ানীদের দোসর হয়ে বাংলাদেশে কাদিয়ানীদের মিশন বাস্তবায়নে মাঠে নেমেছে। মেম্বার হওয়ার যোগ্যতা যার নেই প্রধানমন্ত্রীর অনুকম্পায় আজ এমপি হয়ে সংসদে দাঁড়িয়ে ইসলাম, কওমি মাদ্রাসা ও আলেম উলামাদের বিরুদ্ধে বক্তব্য দিয়ে সাম্প্রদায়িক দাঙ্গা বাঁধানোর ষড়যন্ত্র করে করে যাচ্ছে।
    হাসানাত আমিনী আরো বলেন, যে সংসদে কওমি মাদ্রাসার সনদের স্বীকৃতি দেওয়া হয়েছে সেই সংসদে কওমি মাদ্রাসাকে বিষবৃক্ষ বলে মূলত রাশেদ খান মেনন প্রধানমন্ত্রী, স্পীকার, মন্ত্রীপরিষদ ও সকল সংসদসদস্যের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তাই রাশেদ খান মেনন সংসদসদস্য পদে থাকার বৈধতা হারিয়ে ফেলেছে,অবিলম্বে তাকে সংসদসদস্য পদ থেকে অপসারণ করার জন্য প্রধানমন্ত্রী ও স্পীকারকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে।



    মাওলানা হাসানাত আমিনী বলেন, রাশেদ খান মেননকে অবিলম্বে সংসদসদস্য পদ থেকে অপসারণ করা না হলে বাংলাদেশের আপামর জনতা সংসদ ঘেরাও সহ কঠোর কর্মসূচি গ্রহণ করতে বাধ্য হবে।

    বার্তাপ্রেরক
    মুফতী মোহাম্মদ এনামুল হাসান
    যুগ্ম সম্পাদক
    ইসলামী ঐক্যজোট
    ব্রাহ্মণবাড়িয়া জেলা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম