• শিরোনাম


    মুসলিমবিশ্ব মোদি সরকারকে সহযোগিতার কোন সুযোগ নেই : মুফতি সাখাওয়াত হুসাইন রাজী

    গাজী আশরাফ আজহার, নিজস্ব প্রতিবেদক | ০৯ জানুয়ারি ২০১৯ | ৫:২০ অপরাহ্ণ

    মুসলিমবিশ্ব মোদি সরকারকে সহযোগিতার কোন সুযোগ নেই : মুফতি সাখাওয়াত হুসাইন রাজী

    কট্টরপন্থী উগ্রবাদী নেতা এখন ভারতের ক্ষমতার মসনদে। গুজরাটের সেই কসাই এখন নেতৃত্ব দিচ্ছে ভারতের মত রাষ্ট্রের। ভারতের গণ মানুষের সঙ্গে সম্পর্ক থাকতে পারে, পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে চুক্তিও হতে পারে; কিন্তু মোদি সরকারের সঙ্গে কোনো সম্পর্ক থাকতে পারে না। মোদি সরকারকে সহযোগিতা করার কোনো সুযোগ নেই।

    বিশেষ করে গতকাল জনমত উপেক্ষা করে লোকসভায় ধর্মের ভিত্তিতে সাম্প্রদায়িক ও বিতর্কিত নাগরিকত্ব বিল পাশ করার পরে মুসলিমবিশ্ব মোদি সরকারকে কোন ধরনের সহযোগিতা করতে পারে না। এই সরকারের সঙ্গে সম্পর্ক ছিন্নের পরিষ্কার ঘোষণা আসা উচিত।



    মোদি সরকার একটা বর্বর জাহেলিয়াতের সরকার। মানবতাবিরোধী সরকার। ভারতের জনগণের উচিত- মোদিকে এখনি টেনে হেঁচড়ে ক্ষমতা থেকে নামানো। এই মোদি ভারতের অস্তিত্বের জন্য হুমকি এবং বিশ্ব দরবারে ভারতের ইজ্জত সম্মান ইতোমধ্যে ধুলোয় মিশিয়ে দিয়েছে সে।

    মোদি সরকার একটা চরম সাম্প্রদায়িক সরকার। এ সরকার অন্য ধর্মের পারিবারিক রীতি-নীতির ওপর হস্তক্ষেপ করছে। স্বাধীনভাবে ধর্ম পালন করতে দিচ্ছে না লোকদেরকে। আধুনিক যুগে একটার পর একটা অন্ধকার যুগের আইন করে যাচ্ছে। আসামে তার বর্বর নীতির কারণে ৪০ লক্ষ মানুষ উৎকণ্ঠায় জীবন যাপন করছে। তাদের ভবিষ্যৎ আজ অনিশ্চিত হয়ে পড়েছে। তাতে শুধু ভারত নয়, গোটা দক্ষিণ এশিয়া অস্থির হয়ে উঠতে পারে। আর এর দায়িত্ব মোদি সরকারকেই নিতে হবে।

    এবং যারা এখনো মোদি সরকারকে সহযোগিতা করে যাবে, তারা দুনিয়া ও আখেরাতে জবাবদিহিতার মুখোমুখি হতে হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম