• শিরোনাম


    মুফতি ড. মুহম্মদ আব্দুল্লাহ বিক্রমপুরীকে সম্বর্ধনা দিয়েছে মারকাযুল কুরআন বাংলাদেশ

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ০৮ মার্চ ২০২০ | ৫:০২ পূর্বাহ্ণ

    মুফতি ড. মুহম্মদ আব্দুল্লাহ বিক্রমপুরীকে সম্বর্ধনা দিয়েছে মারকাযুল কুরআন বাংলাদেশ

    সেন্ট্রাল শরীয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস অব বাংলাদেশের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিশিষ্ট আলেমেদ্বীন, আধুনিক ইসলামী অর্থবিশারদ, বিক্রমপুর মোস্তফাগঞ্জ মাদ্রাসার প্রিন্সিপাল, তাতিবাজার কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি ড. মুহাম্মদ আব্দুল্লাহ বিক্রমপুরীকে ফুলেল সংবর্ধনা দিয়েছে মারকাযুল কুরআন বাংলাদেশ। আজ ৭ মার্চ শনিবার বাদ যোহর রাজধানী মৌচাক সানারপাড়াস্থ মারকায মিলনায়তনে মারকাযুল কুরআন বাংলাদেশের মুহতামিম, বিশিষ্ট ইসলামী লেখক মুফতি তৈয়্যব হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের মহাসচিব, লালবাগ মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মারকাযুল কুরআন বাংলাদেশের সদরে মুহতামিম মুফতি ফয়জুল্লাহ।

    প্রধান অতিথির বক্তব্যে মুফতি ফয়জুল্লাহ বলেন, দেশের এই ক্রান্তিকালে বিশেষত বাস্তবজীবনে আধুনিক ইসলামী অর্থব্যবস্থার যথাযথ প্রয়োগের ক্ষেত্রে নানামুখী জটিলতার এই মুহূর্তে মুফতি আব্দুল্লাহর মত একজন যোগ্য ইসলামী চিন্তাবিদদের সেন্ট্রাল শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হওয়া আল্লাহর বিশেষ রহমত ও দেশবাসীর জন্য এক বিশাল সুসংবাদ।



    মুফতি ড. আব্দুল্লাহ বিক্রমপুরী বলেন, আল্লাহ তাআলার অশেষ রহমতে আমার উপর যে দায়িত্ব অর্পিত হয়েছে, তা যেন যথাযথভাবে পালন করতে পারি এবং বিশ্ববুকে ইসলামী অর্থব্যবস্থার সুফল তুলে ধরে মানবতার মুক্তির রাজপথ মসৃণ করতে পারি, সেই তাওফিক যেন আল্লাহ তায়ালা আমাকে দান করেন। তিনি এ কাজে দেশের সর্বস্তরের ওলামায়ে কেরাম ও ইসলামী অর্থনীতিবিদদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

    সভায় অন্যান্য বক্তারা বলেন, বর্তমানে সারাবিশ্বে সুদ এক মহামারী হিসেবে দেখা দিয়েছে। সুদের যাঁতাকলে নিষ্পেষিত হচ্ছে সমগ্র বিশ্বের দরিদ্র জনগোষ্ঠী। সুদের এই ক্যান্সার থেকে মুক্তি পেতে ও ইনসাফভিত্তিক অর্থব্যবস্থা গড়ে তুলতে ইসলামী অর্থব্যবস্থার বিকল্প নেই। সারা বিশ্বে আজ ইসলামী অর্থব্যবস্থা ও ইসলামী ব্যাংকিং ব্যবস্থার জনপ্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। মানুষকে ইসলামী অর্থব্যবস্থার সুফল বুঝাতে সক্ষম হলে অচিরেই সারাবিশ্বে ইসলামী অর্থব্যবস্থা গড়ে তোলা এবং মানবতা, ইনসাফ ও ন্যায়-নীতি প্রতিষ্ঠা সম্ভব হবে।

    সংবর্ধনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব মুহাম্মাদ সাঈদ উল্লাহ, মারকাযের মুতাওয়াল্লি আলহাজ্ব হাকিম মাওলানা মোঃ আলাউদ্দিন, মাওলানা আনওয়ারুল হক, মাওলানা ফারুক আহমদ, মাওলানা জহিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জনাব সাইফুল ইসলাম, মাওলানা আব্দুল কাইয়ুম, মাওলানা বেলায়েত হোসাইন ফিরোজী, মাওলানা জুবায়ের আহমদ, মাওলানা আব্দুল হালিম, প্রমুখ ব্যক্তিবর্গ।

    সংবর্ধনা সভায় মারকাযের পক্ষ থেকে সেন্ট্রাল শরীয়াহ বোর্ডের চেয়ারম্যান মুফতি আব্দুল্লাহ বিক্রমপুরীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। সভায় আগামী রমজানের আগে মুফতি আব্দুল্লাহকে জাতীয়ভাবে সম্বর্ধনা দেওয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম