• শিরোনাম


    মুজিব শতবর্ষ উদযাপন করেছে সুবর্ণচর উপজেলা প্রশাসন

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি, নোয়াখালী। | ১৭ মার্চ ২০২০ | ১১:৫৩ অপরাহ্ণ

    মুজিব শতবর্ষ উদযাপন করেছে সুবর্ণচর উপজেলা প্রশাসন

    আজ মঙ্গল বার সারা দেশের ন্যায় নানা আয়োজনের মধ্যদিয়ে নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী “মুজিববর্ষ ” ২০২০ উদযাপন করা হয়েছে ।

    সকাল ১০.০০ ঘটিকার সময় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে যাএা শুরু করে মুজিববর্ষের। বিশাল কেক কেটে শুরু হয় মুজিবশতবর্ষ ও মিষ্টিমুখ।
    বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে উপজেলা চত্বরে স্হাপিত জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ,এইচ,এম,খাইরুল আনম চৌধুরী সেলিম।সুবর্ণচর উপজেলা নিরবার্হী অফিসার,ইবনুল হাছান ইভেন,অফিসার ইনসার্চ শাহেদ উদ্দিন,চরজব্বর থানা,হানিফ চৌধুরী,যুগ্ন সম্পাদক,সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগ ,ফরহাদ হোসেন চৌধুরী বাহার,ভাইস চেয়ারম্যান, সুবর্ণচর উপজেলা পরিষদ।



    এর পর একে একে উপজেলা পরিষদের সকল দপ্তরের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্ব স্ব দপ্তরের কর্মকর্তারা।উপজেলা হল রুমে দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন, ইসলামি ফাউন্ডেশন বাংলাদেশ,সুবর্ণচর উপজেলা পরিষদ পক্ষ থেকে।দেশ ও জাতির কল্যাণ কামনা করেন সবাই।দুপুরে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ অসহায় মানুষের মাঝে উন্নত খাবার বিতরণ সহ বিভিন্ন কর্মসূচি পালন করা হচ্ছে।রাত ৮ ঘটিকার সময় আতসবাজি ফুটানো সহ নানা আয়োজন করেছেন উপজেলা মুজিববর্ষ উদযাপন কমিটি ।
    এছাড়াও উক্ত অনুষ্ঠানে স্কুল,কলেজের ছাএ-ছাএী,শিক্ষকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণ করেছেন। অসংখ্য আওয়ামীলীগের নেতাকর্মীরা অনুষ্ঠানে যোগদান করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম