• শিরোনাম


    “মুজাহিদে মিল্লাত আল্লামা মুফতি ফজলুল হক আমিনী” রহঃ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০৩ ডিসেম্বর ২০২০ | ১২:১০ পূর্বাহ্ণ

    “মুজাহিদে মিল্লাত আল্লামা মুফতি ফজলুল হক আমিনী” রহঃ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

    লালবাগ ঢাকার এল বি মিলনায়তনে এনামুল হাসান ফরহাদের সভাপতিত্বে রাতুল আল হাসানের সঞ্চালনায় আজকের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা আবুল হাসিম শাহী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগীয়) ছাত্রনেতা আল আমিন।

    প্রধান অতিথির বক্তব্যে ছাত্রনেতা আবুল হাসিম শাহী বলেন, মুফতি ফজলুল হক আমিনী রহঃ ছিলেন দেশ ও জাতীর আধ্যাত্মিক রাহবর, তিনি সকল অন্যায় অবিচারের বিরুদ্ধে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন, তিনি ছিলেন দরস তাদরিস জগতের উজ্জ্বল নক্ষত্র, আমরা তার রেখে যাওয়া আমানত তার সংগঠন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ এর পতাকাতলে সমবেত হয়েছি তার মিশনকে বাস্তবায়ন করার জন্য। আল্লাহ আমাদের রাহবার মুফতি ফজলুল হক আমিনী রহঃ এর মাক্ববারাহকে জান্নাতের বাগিচা বানিয়ে দিন, আমিন। তিনি বলেন বর্তমান সময়ে একে অপরের প্রতি কাঁদা ছোড়াছুড়ি বন্ধ করে কাঁধে কাঁধ মিলেয়ে কাজ করে যেতে হবে।



    আজকের আলোচনা সভায় আবুল হাসিম শাহী থেকে ছাত্র খেলাফতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও জেলা ছাত্র নেতাদের উদ্যেশ্যে আহবান জানান, সারাদেশ ব্যাপী মুফতি ফজলুল হক আমিনী রহঃ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভার আয়োজন করার, এবং নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি সভা ২৫’ই ডিসেম্বর ঘোষণা করেন।

    আজকের আলোচনা সভা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ফরিদ আহমদ, কেন্দ্রীয় অর্থ সম্পাদক হোসাইন আহমদ, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নাঈমুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রনেতা মঈনুল ইসলাম, ঢাকা মহানগরীর ছাত্রনেতা তানজিম আহমদ, চকবাজার থানার ছাত্রনেতা মুঈন সহ ঢাকা মহানগর দক্ষিণ ও বিভিন্ন থানা নেতৃবৃন্দ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম