• শিরোনাম


    মুক্তিযুদ্ধা বাবার কবরের উপরে টয়লেট নির্মাণ করেছে সন্তান

    | ১৪ অক্টোবর ২০১৯ | ৭:৩৯ অপরাহ্ণ

    মুক্তিযুদ্ধা বাবার কবরের উপরে টয়লেট নির্মাণ করেছে সন্তান

    ১৯৭১ সালে যাদের অক্লান্ত পরিশ্রম ও মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশ স্বাধীন হয়েছে।সেই বীর মুক্তিযোদ্ধা বাবার কবরের উপর কুলাঙ্গার ছেলে টয়লেট নির্মাণ করেছে, সে শুধু একজন মুক্তিযুদ্ধাকে অপমান করে নায়,১৯৭১ সালে দেশ স্বাধীন করার জন্য যারা যুদ্ধ করেছে সকল মুক্তিযোদ্ধাদের অপমান করেছে।এমন কুলাঙ্গার ছেলেকে গণপিটুনি গিয়ে আইনের আওতায় আনা উচিত বলে আমি মনে করি।বর্তমান সময়ে বাংলাদেশে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান প্রদর্শন করা হয়। শুধু তাই নয় বিভিন্ন সুযোগ সুবিধার পাশাপাশি সম্প্রতি এক প্রতিবেদনে আসছে মুক্তিযোদ্ধারা
    সর্বোচ্চ ৫০ হাজার টাকা সমমূল্যের বিনামূল্যে চিকিৎসা নিতে পারবে তারা।যেখানে দেশ রাষ্ট্র সর্বোচ্চ সম্মান প্রদর্শন করছে আর সেখানে কুলাঙ্গার ছেলে সব কিছু দুলিয়ে মিশিয়ে দিয়েছে।যেই বাবা খেয়ে না খেয়ে সন্তানদের বড় করেছে আর সেই বাবার কবরের উপর টয়লেট নির্মাণ করে পুরো জাতিকে সে অপমান করেছে।এই ঘটনাটি মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

    ঘটনাটি ঘটেছে বগুড়ার শাজাহানপুর উপজেলায় মুক্তিযোদ্ধা আবদুস সাত্তারের কবরের ওপর টয়লেট নির্মাণ করেছেন তারই ছেলে কাস্টমস কর্মকর্তা আবদুর রউফ। দুদিন আগে উপজেলার বারুনিঘাট এলাকায় বাবার কবরের ওপর এই শৌচাগার নির্মাণের কাজ শুরু করে ছেলে। অবশ্য রোববার বিকেলে স্থানীয় মুক্তিযোদ্ধারা কবরের প্রাচীরের ওপর শৌচাগারের জন্য নির্মাণ করা প্রাচীর ভেঙে দিয়েছেন।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম