• শিরোনাম


    মালয়েশিয়ায় ব্রাহ্মণবাড়িয়ার ২ প্রবাসী শ্রমিকের হাত পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

    আশরাফুল মামুন, বিজয় টিভি প্রতিনিধি | ১৪ জানুয়ারি ২০১৯ | ১:৫৬ অপরাহ্ণ

    মালয়েশিয়ায় ব্রাহ্মণবাড়িয়ার ২ প্রবাসী শ্রমিকের হাত পা বাধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

    গতকাল রবিবার দেশটির রাজধানী কুয়ালালামপুর জালান পুডু এবং গুমবাগ নামক পৃথক স্থান থেকে তাদের হাত পা ও চোখ বাধা অবস্থায় তাদের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ।
    CYMERA_20190114_102514

    যাদের লাশ উদ্ধার করা হয়েছে তারা হলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার মরিচা খালপার গ্রামের রুসন মিয়ার ছেলে মোঃ শিপন মিয়া। এবং অপরজন হলেন, একই থানার বাসিন্দা কানাই নগর গ্রামের কালা মিয়ার পুত্র মোঃ নাসির উদ্দিন।
    নিহত যুবক ২ জনের পাশের রুমে অবস্থান করা বাংলাদেশী প্রবাসীরা জানিয়েছেন, শিপন ও নাসির তারা ২ জন একত্রে কুয়ালালামপুরের একটু আবাসিক হোটেলে বয় হিসাবে চাকুরী করতেন এবং একই সাথে থাকতেন।



    মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক প্রকৌশলী রাহাত উজ জামান বলেন, কি কারনে তারা খুন হয়েছেন এ বিষয়ে তাৎক্ষণিক বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি এবং খোঁজ খবর নিচ্ছি।

    এ ঘটনার পর কুয়ালালামপুর বাংলাদেশ কমিউনিটি ও তাদের গ্রামের বাড়ীতে খবর পৌছার পর শোকের ছায়া নেমে এসেছে ।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা এসোসিয়েশন এর সভাপতি নাজমুল ইসলাম বাবুল বলেন, যেহেতু নিহত ২ যুবক আমার জেলার লোক তাই ঘটনাটি শুনার পর আমাদের এসোসিয়েশান এর পক্ষ থেকে খোঁজ খবর নিচ্ছি এবং আইনি প্রক্রিয়া সহ তাদের মরদেহ দেশে পাঠাতে যাবতীয় সহযোগিতা করার চেষ্টা করছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম