• শিরোনাম


    মালোশিয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী বিতরণ

    অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ১৩ এপ্রিল ২০২০ | ৭:৪০ পূর্বাহ্ণ

    মালোশিয়ায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের খাদ্যসামগ্রী  বিতরণ

    মালোশিয়া জুরে লকডাউন এর কারণে সাময়িক ভাবে কর্মহীন,অসহায় দীন যাপন করা বাংলাদেশীদের মাঝে জরুরী খাদ্যসামগ্রী ও করোনা নাশক উপকরণ বিতরণ করা হয়েছে।

    গতকাল রোববার মালোশিয়ার নেগরি সিমবিলান প্রদেশে বাংলাদেশ আওয়ামি সেচ্ছাসেবকলীগ মালয়েশিয়া শাখার কেন্দ্রীয় কমিটির সভাপতি বি এম বাবুল হাসান ও প্রাদেশিক নেগরি সিমবিলান সেচ্ছাসেবকলীগের সভাপতি মো:হানিফ এর যৌথ উদ্দোগে শতাদিক অসহায় দীন যাপন করা বাংলাদেশীদের মাঝে জরুরী খাদ্যসামগ্রী,মাস্ক,হ্যান্ডসেনিটাইজার বিতরণ করা হয়।



    এ সময় নেগরি সিমবিলান সেচ্ছাসেবসীগের সভাপতি মো:হানিফ বলেন, আমাদের সামর্থ্য অনুযায়ী বিভিন্ন জায়গায় অবস্থান করা বাংলাদেশী অসহায়দের সহযোগিতা করতে পেরে আমরা আনন্দিত।এ খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত থাকবে। ভবিষ্যতে অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আমরা সকলের সহযোগিতা কামনা করছি। এসময় মানবিক সহযোগিতা পেয়ে অনেকেই কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    উল্লেখ্য দেশটিতে করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে গত ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত মুভমেন্ট কন্ট্রোল জারি করা সময়সীমা বাড়িয়ে আগামি ১৪ এপ্রিল পর্যন্ত চলবে। এ সময়সীমার মধ্যে দেশের সর্বসাধারন কোয়ারেন্টাইনে রয়েছেন। জরুরী প্রয়োজন ছাড়া কেউই বের হতে পারছেননা।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম