• শিরোনাম


    মাদ্রাসা ছাত্রদের উপর কাদিয়ানী সন্ত্রাসীদের হামলা বরদাশত করা হবে না- হাসানাত আমিনী

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ১৫ জানুয়ারি ২০২০ | ১০:৫১ অপরাহ্ণ

    মাদ্রাসা ছাত্রদের উপর কাদিয়ানী সন্ত্রাসীদের হামলা বরদাশত করা হবে না- হাসানাত আমিনী

    ব্রাহ্মণবাড়িয়ায় তাহাফফুজে খতমে নবুওত মাদরাসার ছাত্রদের ওপর কাদিয়ানি সন্ত্রাসীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশ-এর আমীর ও ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

    আজ বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, মাদ্রাসা ছাত্রদের উপর কাদিয়ানী সন্ত্রাসীদের হামলা বরদাশত করা হবে না। অবিলম্বে‌ হামলায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে হবে। তা না হলে কাদিয়ানীদের বিরুদ্ধে সর্বাত্মক গণআন্দোলন শুরু হবে।



    বিবৃতিতে তিনি বলেন, কাদিয়ানীরা হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে সর্বশেষ নবী হিসাবে বিশ্বাস করে না, মানে না। সুতরাং তারা মুসলমান নয়, কাফের। বিশ্বের বিভিন্ন দেশ সরকারিভাবে তাদেরকে অমুসলিম ঘোষণা করেছে। ‌ কিন্তু বাংলাদেশে ওলামায়ে কেরামের বারবার আহ্বান-আন্দোলন কর্মসূচি সত্ত্বেও কোন সরকারই তাদেরকে অমুসলিম ঘোষণা করেনি।

    তিনি আরো বলেন, কাদিয়ানীরা পাঞ্জাবের ভন্ড গোলাম আহমদ কাদিয়ানীর অনুসারী হয়ে মুসলিম নাম ধারণ করে সরলমনা মুসলমানদেরকে ধোকা ধোকা দিয়ে যাবে, তা সহ্য করা হবে না। আমাদের এক দফা, এক দাবি, বাংলাদেশে কাদিয়ানীদের শীঘ্রই সরকারিভাবে অমুসলিম ঘোষণা করতে হবে।

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান
    প্রতিনিধি আওয়ার কন্ঠ

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম