• শিরোনাম


    মাদক সহ গ্রেফতারকৃত জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির মুক্তির দাবিতে সরাইলে বিক্ষোভ

    স্টাফ রিপোর্টার | ২৯ জুলাই ২০২০ | ১:৫৯ অপরাহ্ণ

    মাদক সহ গ্রেফতারকৃত জেলা ছাত্রলীগের সাবেক সভাপতির মুক্তির দাবিতে সরাইলে বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহকে গ্রেফতারের প্রতিবাদে ও মুক্তির দাবীতে বিক্ষোভ করেছে সরাইল উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা।

    আজ বুধবার(২৯জুলাই) দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল কুট্টাপাড়া মোড় এলাকায় এই বিক্ষোভ পালিত হয়। বিক্ষোভকারীরা মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে মাসুম বিল্লাহ এর মুক্তির দাবিতে সড়ক অবরোধ করেন।



    এ সময় মহাসড়কের দুই দিকে দীর্ঘ যানঝট সৃষ্টি হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক করেন। এছাড়া একই সাথে ব্রাহ্মণবাড়িয়া শহরের কুমারশীল মোড়, মেড্ডা, শহরতলীর ঘাটুরা বিজয়নগরের চান্দুরা এলাকায় মহাসড়কে টায়ারে আগুন জালিয়ে ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করার খবর পাওয়া গেছে। মাসুম বিল্লাহকে ষড়যন্ত্রমূলক ভাবে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়া হয়েছে উল্লেখ করে অবিলম্বে তার মুক্তি দাবী করেন বিক্ষোভকারীরা।

    উল্লেখ্য গতকাল মঙ্গলবার ( ২৮ জুলাই) বিকাল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে ৬ বোতল ফেন্সিডিলসহ পুলিশের হাতে আটক হোন সাবেক ছাত্রলীগ নেতা মাসুম বিল্লাহ। এসময় পুলিশকে মারধোর করারও অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে। পরবর্তীতে পুলিশের কাজে বাধাঁ দেওয়া ও মাদক বহনের দায়ে সরাইল থানায় মামলা দায়ের করে আজ বুধবার(২৯জুলাই) সকালে তাকেঁ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম