• শিরোনাম


    মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র করোনা বিষয়ক সচেতনতা মূলক লিফলেট বিতরণ

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ১৮ মার্চ ২০২০ | ৯:৩৩ অপরাহ্ণ

    মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র করোনা বিষয়ক সচেতনতা মূলক লিফলেট বিতরণ

    করোনা ভাইরাস সম্পর্কে মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টির লক্ষে মাদক বিরুধী সামাজিক সংগঠন”
    মাদক মুক্ত ব্রাহ্মণবাড়িয়া চাই’র উদ্যোগে আজ১৮ই মার্চ ২০২০ বুধবার ব্রাহ্মণবাড়িয়ার গোকর্ণ ঘাট বাজারে বিকাল সাড়ে ৫ টায় উক্ত বাজার সহ গ্রামের বিভিন্ন স্তরের মানুষের মাঝে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে লিফলেট বিতরণ করেন সংগঠনের সদস্যরা ।

    এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি -মোঃ মাহফুজুর রহমান পুষ্প ও যুগ্ম সাধারণ সম্পাদক -মোঃমুরাদ হোসেন , সহ সম্পাদক মোঃ সুরাফ হোসেন প্রচারাভিযান কার্যক্রম শুরু করেন।
    এ সময় সংগঠনের সভাপতি -মোঃ মাহফুজুর রহমান পুষ্প বলেন স্থানীয় ও জাতীয় দূর্যোগ মোকাবিলা করার জন্য জনগণকে সচেতন করতে হবে। যেখানই দুর্যোগ-দুর্ভোগ আসবে, সেখানেই মানবিক মূল্যবোধ থেকে সবাকেই সব মানুষের পাশে দাঁড়াতে হবে ।



    এ সময় সমাজের বিভিন্ন স্থরের মানুষের সাথে করোনা সম্পর্কিত বিষয় নিয়ে জনসচেতনতা বৃদ্ধির বিষয়ে আলোচনা করেন ও পাশাাপাশি বাজারের ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে মতবিনিময় করেন।

    তারা বলেন,করোনা সম্পর্কে আতংকিত না হয়ে সমাজের সব শ্রেনী পেশার মানুষের মাঝে জনসচেতনতা বাড়াতে সমাজ সচেতন সবাইকে এগিয়ে আসতে হবে ।
    এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান, ক্রীড়া সম্পাদক- এইচ এম এরশাদ, শ্রম বিষয়ক সম্পাদক মহব্বত আল এহসান, সদস্য মোঃ রবিন, মোঃ ইয়াকুব, ও হায়দার আলী -প্রমুখ।।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম