• শিরোনাম


    মাছিহাতা ইউনিয়নে গর্ভবতী মায়েদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন

    অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার | ৩০ এপ্রিল ২০২০ | ১১:৪৪ অপরাহ্ণ

    মাছিহাতা ইউনিয়নে গর্ভবতী মায়েদের জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধন

    করোনা ভাইরাস ক্লান্তিলগ্নে গর্ভবতী মায়েদের জন্য ব্রাহ্মবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুনের নির্দেশনায়,১৩নং মাছিহাতা মডেল ইউনিয়নের চেয়ারম্যান জনাব মোঃ আল আমিনুল পাভেল নিজ অর্থায়নে গর্ভবতী মায়েদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিসের ব্যবস্থা করেছেন,গর্ভবতীরা এ সুবিধা ভোগ করতে পারবেন।

    নিরাপদ প্রাতিষ্ঠানিক প্রসব সেবা নিশ্চিত করণের লক্ষে ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিসের শুভ উদ্বোধন করেন জনাব ডাঃ মোঃ শওকত হুসেন,পরিচালক ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক সদর হাসপাতাল, ব্রাহ্মণবাড়িয়া।



    প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব পঙ্কজ বড়ুয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সদর-ব্রাহ্মণবাড়িয়া।

    এ সময় উপস্তিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জনাব এম এ এইচ মাহবুব আলম, উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাখাওয়াত হোসেন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. আকিব উদ্দিন, ১৩নং মাছিহাতা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সোলামান মেম্বার, মাছিহাতা ইউনিয়নের পুলিশ কমিউনিটির সভাপতি মোঃ সেলিম আহামেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্টানে সভাপতিত্ব করেন মাছিহাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল-আমিনুল হক পাভেল।

    ১৩ নং মাছিহাতা ইউনিয়নে ৪১২ জন গর্ভবতী মহিলা রয়েছে।

    উপজেলা পরিবার পরিকল্পনা অফিসে প্রত্যক গর্ভবতী মহিলার মোবাইল নম্বর রয়েছে। যাতে করে তাদের সাথে যোগাযোগ করে গর্ভবতী মায়েদের সেবা নিশ্চিত করা যায়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম