• শিরোনাম


    মাওলানা এটিএম হেমায়াত উদ্দীনের ইন্তেকালে আল্লামা বাবুনগরীর শোক প্রকাশ

    রিপোর্ট: হাবিব আনোয়ার, চট্টগ্রাম থেকে | ১২ অক্টোবর ২০১৯ | ৪:৩৭ অপরাহ্ণ

    মাওলানা এটিএম হেমায়াত উদ্দীনের ইন্তেকালে আল্লামা বাবুনগরীর শোক প্রকাশ

    ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম-মহাসচিব অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব ও হাটহাজারী মাদরাসার সহযোগী পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

    আজ ১২ অক্টোবর শনিবার বার সংবাদ মাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় আল্লামা বাবুনগরী বলেন,ইসলামী রাজনীতিতে নিবেদিতপ্রাণ একজন নেতা ছিলেন মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন।তাঁর মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত।



    আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন,মাওলানা হেমায়াত উদ্দীন রহ. দীর্ঘদিন যাবত ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র যুগ্ম-মহাসচিবের গুরু দায়িত্ব পালনের পাশাপাশি ইসলামের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়েছেন।রাজনৈতিক অঙ্গনে নীতি আদর্শের ক্ষেত্রে অনেকটা খেয়াল করতেন,তিনি মিশুক প্রকৃতির মানুষ ছিলেন।একজন প্রসিদ্ধ বক্তা হিসেবে তার খ্যাতি ছিল সর্বমহলে।
    তাঁর ইন্তেকালে ইসলামী রাজনীতির অঙ্গনে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা কভু পূরণ হবার নয়। ইতিহাস তার অমর কীর্তি চিরকাল স্মরণ রাখবে।

    আল্লামা জুনায়েদ বাবুনগরী মরহুমের শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানিয়ে বলেন, মহান প্রভুর দরবারে আমি দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন, আমিন

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম