• শিরোনাম


    মাওলানা আবুল হাসানাত আমিনীকে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অভিনন্দন

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ১৪ মে ২০২০ | ১১:১৩ অপরাহ্ণ

    মাওলানা আবুল হাসানাত আমিনীকে ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার অভিনন্দন

    বাংলাদেশের অন্যতম ইসলামী রাজনৈতিক দল ইসলামী ঐক্যজোট এ-র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ায় হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ।

    ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস, সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাশেমী আজ এক বিবৃতিতে হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ায় অভিনন্দন জানিয়ে আশা প্রকাশ করে বলেন, বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে মাওলানা আবুল হাসানাত আমিনী তার পিতা মুফতী ফজলুল হক আমিনীর রেখে যাওয়া অনুসৃত পথে অত্যন্ত বিচক্ষণতার সাথে এগিয়ে নিয়ে যেতে বলিষ্ঠ ভুমিকা পালন করে যাবেন।



    হাফেজ মাওলানা আবুল হাসানাত আমিনী ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হওয়ায় ব্রাহ্মণবাড়িয়াবাসী অত্যন্ত গর্বিত ও আনন্দিত।
    নেতৃবৃন্দগণ বলেন ব্রাহ্মণবাড়িয়ার আলেম উলামা ও ইসলামী ঐক্যজোটের নেতৃবৃন্দ অতীতে যেমন মুফতী ফজলুল হক আমিনী (রহঃ)এর ডাকে ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়েছিল তেমনিভাবে মাওলানা আবুল হাসানাত আমিনীর ডাকেও ব্রাহ্মণবাড়িয়া বাসী সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে।

    নেতৃবৃন্দ মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) এ-র রুহানি তাওয়াজ্জুহাত লাভে ধন্য হয়ে মাওলানা আবুল হাসানাত আমিনী বাংলাদেশের ইসলামী রাজনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন বলে আশা প্রকাশ ও করেন।
    পাশাপাশি মেধা ও দক্ষতার মাধ্যমে ইসলামী ঐক্যজোটকে তার মিশন বাস্তবায়নে মাওলানা আবুল হাসানাত আমিনীর নেতৃত্বে ইসলামী ঐক্যজোট বাংলাদেশের জনগণের দলে পরিনত হবে ইনশাআল্লাহ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম