• শিরোনাম


    মহানবীর(সাঃ)র’ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ সমাবেশ

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আওয়ার কন্ঠ | ৩১ অক্টোবর ২০২০ | ১১:৫১ অপরাহ্ণ

    মহানবীর(সাঃ)র’ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে নাসিরনগরে বিক্ষোভ সমাবেশ

    ফ্রান্স সরকারের পৃষ্ঠপোষকতায় মহানবী(সাঃ)কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে উপজেলা কওমী ওলামা পরিষদ।

    আজ শনিবার সকালে উপজেলা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওলামা পরিষদের সভাপতি মাওলানা শামছুদ্দিন আহমেদের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাওলান আবদুস সাত্তারের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা ইমাম পরিষদের সভাপতি মূফতি মোখলেছুর রহমান,সাধারণ সম্পাদক মাওলানা যুবায়ের আহমেদ,মূফতি আবদুল বারী,মূফতি সাঈদুর রহমান,হাফেজ হুসাইন আহমেদ,মাওলানা সাকেদুর রহমান,মাওলানা ইসলাম উদ্দিন ফারুকী,মাওলানা তামজীদুল হক এনামী,মাওলানা আব্দুল্লাহ আল মামুন,মাওলানা ইকবাল,মাওলানা রঈছ উদ্দিন,মাওলানা নুরুল হক,মাওলানা মাহমুদুল হাসান,মাওলানা ইসমাইল,মাওলানা মাহবুবুর রহমান,মাওলানা নাসিরউদ্দিন জাফরী,এসএম শহীদুল্লাহ ও মোঃ গিয়াস উদ্দিনসহ আরো অনেকে।
    সমাবেশে বক্তারা মহানবী হয়রত মুহাম্মদ (সা.)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহবান জানানো হয়।পাশাপাশি ফ্রান্সের প্রধানমন্ত্রীর দেয়া ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য প্রত্যাহার করে বিশ্ববাসীর কাছে ক্ষমা প্রার্থনার আহবান জানান। সমাবেশ শেষে উপজেলা কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে থেকে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ মোড়ে এক সংক্ষিপ্ত দোয়া মাহফিলের মধ্যদিয়েই শেষ হয়।



    পরে বিক্ষোভকারীরা ফ্রান্সের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করে। গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও দূর্যোগপূর্ণ বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে বিক্ষোভ মিছিলে দল-মত নির্বিশেষে প্রায় কয়েক হাজার মুসল্লী অংশ নেয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম