• শিরোনাম


    মসজিদে আগুন দেয়ার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় মুসল্লিদের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত।

    রিপোর্ট: এইচ. এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ২৭ জুলাই ২০১৯ | ৭:১০ অপরাহ্ণ

    মসজিদে আগুন দেয়ার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় মুসল্লিদের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত।

    ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদ আগুন দিয়ে পোড়ানোর ঘটনার প্রতিবাদের বিক্ষোভ-সমাবেশ করেছে মুসল্লীরা। গতকাল শুক্রবার বাদ জুম্মা সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে শহরের বিভিন্ন স্থানে থেকে লোকজন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে জমায়েত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে। এসময় শহরের প্রধান সড়ক হাসপাতাল রোডটিতে যান চলাচল বন্ধ থাকে।

    মানববন্ধন শেষে সমাবেশে কওমী ছাত্র ঐক্য পরিষদের সাবেক সভাপতি জুনায়েদ কাসেমীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হাসিম ছোটন, কওমী ছাত্রনেতা মাওলানা মো. আশরাফুল ইসলাম, মুফতি এনামুল হাসান, জামিয়া ইউনুছিয়া মাদ্রাসার ছাত্রনেতা মাওলানা রহমতউল্লাহ, মাও. ফাহিম উদ্দিন, মাও. মোহাম্মদ উল্লাহ, জুবায়ের সাইফুল্লাহ প্রমুখ। বক্তারা অভিযোগ করে বলেন, ২৪ ঘন্টা অতিবাহিত হওয়ার পরও এখনো কোন আসামী গ্রেপ্তার হয়নাই। আগামী ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেপ্তার করা না হলে আগামী রোববার শহরের মেড্ডায় অবস্থান কর্মসূচি পালন করা হবে।



    উল্লেখ্য, গত বুধবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বমেড্ডার শান্তিবাগ এলাকায় একটি মসজিদে দুর্বৃত্তরা আগুন দেয়। এতে মসজিদের ২৪টি সিলিং ফ্যান, ৭০ হাজার টাকার কার্পেট, লাশ ধোয়া ও বহনের খাটিয়া, চেয়ার, মাদুরসহ মসজিদের অভ্যন্তরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তবে মসজিদের সেলফে রাখা কোরআন শরীফ অক্ষত থাকে। আগুনে মসজিদের বিভিন্ন অংশের পলেস্তারা খসে পড়ে। আগুনে প্রায় ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানায়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম