• শিরোনাম


    মশার উপদ্রব কমাতে ক্যাম্পাসে ঢাবি ছাত্রলীগের অভিযান

    | ২৫ নভেম্বর ২০১৮ | ৫:৩৯ পূর্বাহ্ণ

    মশার উপদ্রব কমাতে ক্যাম্পাসে ঢাবি ছাত্রলীগের অভিযান

    ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে মশার উপদ্রব বেড়ে যাওয়ায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে মশা নিধন অভিযান পরিচালনা করা হয়েছে।
    বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাসের নেতৃত্বে মধুর ক্যান্টিন থেকে এ অভিযান শুরু হয়। বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থান ও হলগুলোতে এ অভিযান চালানো হয়।
    ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, সাধারণ শিক্ষার্থীদের যেকোন সমস্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কাজ করবে। আমরা প্রতিটি হলে শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মীসভা করে যাচ্ছি। সেখান থেকে যে অভিযোগ-অসুবিধার কথা শিক্ষার্থীরা তুলে ধরেছেন, আমরা সেগুলো সমাধানের চেষ্টা করে যাচ্ছি।

    তিনি বলেন, শিক্ষার্থীদের অভিযোগের মধ্যে অন্যতম ছিল ক্যাম্পাসে অসহনীয় মশার উপদ্রব। অনেকেই ডেঙ্গুতে আক্রান্তও হয়েছেন। তাই প্রথম পদক্ষেপ হিসেবে আমরা মশা নিধন কর্মসূচি হাতে নিয়েছি। আমাদেরকে দশটি মশা নিধক যন্ত্র দিয়ে সহায়তা করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। শিক্ষার্থীরা আরও যেসব অসুবিধার কথা আমাদের কাছে তুলে ধরেছেন আমরা সবগুলো সমাধানে কাজ করে যাব।
    ঢাবি শিক্ষার্থীদের সকল ধরনের সমস্যার কথা জানতে ও সমাধানের উপায় খুঁজতে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি হলে শিক্ষার্থী সংলাপ ও নির্বাচনী কর্মীসভা করে যাচ্ছে ছাত্রলীগের ঢাবি শাখা।
    ২০ নভেম্বর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এ কর্মসূচির শুরু হয় এবং ৩ ডিসেম্বর সমাজ কল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের আয়োজনের মাধ্যমে এ কর্মসূচির সমাপ্তি হবে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম