• শিরোনাম


    মনোনয়ন প্রত্যাশীদের গণমানুষের মন জয় করে অন্তরে স্থান করে নিতে হবে :-মুফতী ফয়জুল্লাহ

    | ১৪ নভেম্বর ২০১৮ | ১০:৩২ অপরাহ্ণ

    মনোনয়ন প্রত্যাশীদের গণমানুষের মন  জয় করে অন্তরে স্থান করে নিতে হবে :-মুফতী ফয়জুল্লাহ

    ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী ঐক্যজোট দেশ, জাতি এবং মানবতার কল্যাণে কাজ করে। দেশের শান্তি, স্থিতিশীলতা এবং শান্তিপূর্ণ নির্বাচনে সুস্থ পরিবেশ রক্ষা করে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের গণমানুষের মন জয় করে অন্তরে স্থান করে নিতে হবে। ইসলামের জন্য নিজেদের সেরাটা বিলিয়ে দিয়ে নির্বাচনী মাঠে নিজেদের অবস্থান অটুট রাখতে হবে। সাংগঠনিক ভিত্তি মজবুত করে আগামীতে দেশে ইসলামী গণজোয়ার সৃষ্টিতে অবদান রাখতে হবে।

    আজ বুধবার বিকেল চারটায় লালবাগের কার্যালয়ে বৃহত্তর সিলেটে ইসলামী ঐক্যজোটের মনোনয়ন প্রত্যাশী মাওলানা আসলাম রাহমানী মৌলভী বাজার-২, মুফতী ফয়জুল হক সিলেট-১, আ.ক.ম এনামুল হক মামুন সিলেট-২, মাওলানা ইমরান সুনামগঞ্জ-৩, ক্বারী আবু ইউসুফ চৌধুরী হবিগঞ্জ-২ ও সিলেট জেলার অন্যতম নেতা মাওলানা আবদুল আউয়াল প্রমুখ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।



    সভায় কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা জসিমুদ্দিন, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, মাওলানা মাঈনুদ্দিন রুহী, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনছারুল হক ইমরান, নির্বাহী সদস্য মাওলানা ইসহাক উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম