• শিরোনাম


    মধুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আট জনকে বত্রিশ হাজার দুইশত টাকা জরিমানা

    মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি: | ০৪ এপ্রিল ২০২০ | ৫:২৭ অপরাহ্ণ

    মধুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে আট জনকে বত্রিশ হাজার দুইশত টাকা জরিমানা

    টাঙ্গাইলের মধুপুরে নিরাপদ দূরত্ব বজায় না রাখায় এবং নিদৃষ্ট সময়ে দোকান বন্ধ না করার অভিযোগে ৮ জনকে ৩২ হাজার ২০০টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম. এ. করিম।

    জানা যায়, ৩ এপ্রিল সন্ধায় মধুপুর পৌর শহরের বিভিন্ন বাজার এলাকায় সরকারের নির্দেশনা মোতাবেক জারিকৃত বিধিনিষেধ অমান্য করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর আওতায় আট জনকে ৩২২০০/- টাকা জরিমানা আদায় করা হয়।



    এদিকে ভবিষ্যতে বিদ্যমান পরিস্থিতি মোকাবেলা করতে প্রশাসন, পুলিশ বাহিনী ও সেনাবাহিনীর সদস্যদের আরো কঠোর হতে বাধ্য না করার অনুরোধ জানিয়েছেন মধুপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা।

    সবাইকে ঘরে থাকার অনুরোধ জানিয়ে তিনি বলেন,দয়াকরে আপনারা ঘরে অবস্থান করুন।
    সকল উদ্বেগ ও উৎকন্ঠার মাঝে জীবনের ঝুঁকি নিয়ে আপনার পরিবার ও প্রিয় স্বদেশকে করোনা ভাইরাস (COVID 19) এর মহামারি থেকে মুক্ত করতে আমরা বদ্ধপরিকর। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার (Mother of Huminity) নির্দেশনা মোতাবেক দুর্যোগ মূহুর্তে সারা দেশের ন্যায় মধুপুর উপজেলার প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে চাল, ডাল,আলু বিতরণ করা হচ্ছে।
    আপনার নিকটবর্তী কোন দরিদ্র ব্যক্তি বা জনগোষ্ঠী যাঁরা খাদ্যাভাবে রয়েছে তাদের তথ্য আমাদেরকে দিয়ে সহায়তা করুন। খাদ্য সামগ্রী সংশ্লিষ্টদের ঘরে পৌছে দেওয়া হবে। কথা দিচ্ছি আপনাদের পাশে আমরা আছি,আছে আপনাদের মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা।আমি আবারো অনুরোধ করছি আপনারা সবাই ঘরে থাকুন।নিজে নিরাপদ থাকুন,সবাইকে নিরাপদে থাকতে সহযোগিতা করুন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম