• শিরোনাম


    মধুপুরে পণ্যের দাম বৃদ্ধি করায় ব্যাবসায়ীদের জরিমানা

    মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি | ২১ মার্চ ২০২০ | ৩:৩২ অপরাহ্ণ

    মধুপুরে পণ্যের দাম বৃদ্ধি করায় ব্যাবসায়ীদের জরিমানা

    বিশ্ব ব্যাপী প্রাণঘাতী করোনার আতংকে দিশেহারা মানুষ। সারা বিশ্বেই বেড়েই চলেছে মৃত্যুর মিছিল। এ আতন্কের মধ্যে দেশের মানুষ যখন দিশেহারা তখনই টাঙ্গাইলের মধুপুরে অতি মুনাফালোভী ব্যাবসাীরা বাড়িয়ে দিয়েছে নিত্যপণ্যের মুল্য।

    মধুপুর পৌরএলাকার বাজার ঘুরে দেখা গেছে দুদিন আগেও প্রতি ৫০ কেজি চালের বস্তা যেখানে ছিল চালের ধরন বুঝে ১৭০০ টাকা থেকে ১৮০০ টাকা সেখানে ১ দিনের ব্যাবধানে প্রতি বস্তায় ৩০০ টাকা থেকে ৫০০টাকা পর্যন্ত বাড়িয়ে নিচ্ছে। এ দিকে ৩০ টাকার পিয়াজ ৮০ টাকা কেজি দরে বিক্র হচ্ছে। খবর পেয়ে শুক্রবার (২০ মার্চ) মধুপুর উপজেলার বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় অধিক মূল্যে পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে ব্যবসায়িগণকে ১ লক্ষ ৭০ হাজার টাকার অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় সংশ্লিষ্ট বাজার কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সব দোকানে মূল্যতালিকা প্রদর্শন, অধিক মূল্যে পণ্য বিক্রি ও অবৈধ উপায়ে পণ্য মজুদ না করা নিশ্চিতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য নির্দেশনা প্রদান করেন। ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় উপস্হিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এম.এ. করিম, সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) মো: কামরান হোসেন, মধুপুর থানা ইনচার্জ মো: তারিক কামাল সহ অন্যান্য কর্ম কর্তা গন।
    এছাড়াও টাঙ্গাইলের মধুপুর উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের প্রজাপুর গ্রামে গনজমায়েত করে বিয়ে করার প্রস্তুতি নিচ্ছেন এমন সংবাদ পেয়ে মধুপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) এম. এ. করিম ঘটনা স্হলে উপস্হিত হয়ে সেই বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেন। এবং মুচলেকা নেওয়া হয় যে তিনি সরকারি আদেশ অমান্য করে গনজমায়েত করবেন না।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম