• শিরোনাম


    মধুপুরে ইউনিসেফ বাংলাদেশের সসহায়তায় উপজেলা পর্যায়ে কর্মশালা

    মো: আ:হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি | ১৯ ফেব্রুয়ারি ২০২০ | ৩:৩২ অপরাহ্ণ

    মধুপুরে ইউনিসেফ বাংলাদেশের সসহায়তায় উপজেলা পর্যায়ে কর্মশালা

    টাঙ্গাইলের মধুপুরে উপজেলা প্রশাসন ইউনিসেফ বাংলাদেশের সহায়তায় এলজিসি কর্মসূচির মাধ্যমে মঙ্গলবার(১৮ফ্রেব্রুয়ারী) উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইউনিসেফ বাংলাদেশের সহযোগিতায় এক দিনের উপজেলা পর্য়ায়ের উপাত্ত ভিত্তিক পরিকল্পনা শীর্ষক ত্রৈমাসিক কর্মশালার আয়োজন করা হয় ।

    উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোঃ ছরোয়ার আলম খান আবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল করিম ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ। উক্ত কর্মশালায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা। এসময় এলজিসি কর্মসূচির সাথে যুক্ত বিভিন্ন সেক্টরের সরকারী কর্মকর্তাগণ সহ, বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,এলজিসি কর্মসূচির জেলা কোঅর্ডিনেটর বিলাস রঞ্জন দাস ,মধুপুর উপজেলার কোঅর্ডিনেটর সহ সকল ইউনিয়ন কোঅর্ডিনেটরগণ উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন ।



    কর্মশালায় শিশুদের সুষ্ঠু বিকাশের জন্য সকল শ্রেণীর লোকদের এগিয়ে আসার পাশাপাশি শিক্ষা, স্বাস্থ্য, প্রতিষ্ঠানে অংশগ্রহণ, শিশুদের মতামতের প্রতি গুরুত্ব দেয়ার বিষয়টি বিবেচনায় রাখার জন্য বলা হয় এবং অভিভাবকদের সাথে বিষয়গুলো ইউপি মেম্বারদের সহায়তায় ওয়ার্ড পর্যায়ে উঠান বৈঠকের মাধ্যমে আলোচনা করার পরিকল্পনা হাতে নেয়ার জন্যও আলোচনা করা হয় । ঝড়ে পড়া শিক্ষার্থীদের হার কমানোর জন্য প্রতিষ্ঠান পর্যায়ে নিয়মিত যোগাযোগ রক্ষা করার জন্য এলজিসি কর্মসূচির স্টাফ সহ অন্যান্যদেরও এগিয়ে আসার আলোচনা করা হয় । এলজিসি জেলা কোঅর্ডিনেটর বিলাস রঞ্জন দাস কর্মশালায় সংগ্রহকৃত তথ্য পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধমে উপস্থাপন করেন ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম