• শিরোনাম


    মধুপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

    মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধি: | ০৫ মার্চ ২০২০ | ৫:৪৪ অপরাহ্ণ

    মধুপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

    প্রজন্ম হোক সমতার সকল নারীর অধিকার এই প্রতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের মধুপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী সমাবেশ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।
    বৃহস্পতিবার(৫ মার্চ)সকাল সাড়ে ১০ টায় মধুপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে এ নারী সমাবেশ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা এর সভাপতিত্তে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শরিফ উদ্দিন নাসির, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, উপজেলা মহিলা বিষযক কর্মকর্তা আমিনা বেগম, অধ্যক্ষ বজলুর রশিদ খান চুন্নু সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। এসময় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগন সহ বিভিন্ন সংগঠনের মহিলাগন উপস্হিত ছিলেন।

    মধুপুর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা বলেন স্বাধীনতা পরবর্তী সময়ে সমাজে নারীরা বিভিন্নভাবে অবহেলিত ছিলেন। আজ নারী নির্যাতন হলেও তার প্রতিকার হচ্ছে,নারীরা সরকারের বিভিন্ন সেক্টরে কর্মরত রয়েছেন। পূরুষ শাসিত সমাজ ব্যবস্থায় বর্তমানে বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে নারীরা আজ কর্মমুখী হয়ে সাবলম্বী হচ্ছেন। তিনি বলেন নারী পূরুষের বৈষম্যতা দূর করে সমতার মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নেঁর বাংলাদেশ বির্নিমাণে তার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হয়েছে। নারী দিবসে তৃণমূল পর্যায় থেকে শুরু করে সকল ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন ও উপস্থিতি নিশ্চিত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম