• শিরোনাম


    মজলিসে আমীরের মৃত্যুতে মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন দোহা-কাতার’র শোক

    কে. এম সুহেল আহমদ, কাতার থেকেঃ | ১৯ অক্টোবর ২০১৮ | ১২:০৩ অপরাহ্ণ

    মজলিসে আমীরের মৃত্যুতে মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন দোহা-কাতার’র শোক

    বাংলাদেশ খেলাফত মজলিসের আমির ঐতিহ্যবাহী জামেয়া মাদানিয়া কাজির বাজার মাদ্রাসা সিলেট’র প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল গোলাপগঞ্জ উপজেলার হাজীপুর ঘনশ্যাম গ্রামের কৃতিসন্তান ইসলাম বিরোধী আন্দোলনের সিপাহসালার প্রিন্সিপাল হযরত মাওলানা হাবিবুর রহমানের(৬৯) মৃত্যুতে শোক প্রকাশ করছে
    ‘ মজলিসে ইত্তেহুদুল মুসলিমীন দোহা- কাতার।’

    মজলিসে আমীর ১৮ অক্টোবর (বৃহস্পতিবার) বাংলাদেশ সময় রাত ১২টা ১০মিনিটের সময় হৃদরোগ, ডায়োবেটিস সহ বিভিন্ন রোগজনিত কারণে সিলেট ইবনেসিনা হাসপাতালে ইন্তেকাল হইয়াছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন)।
    মরহুমের জানাযা ১৯ অক্টোবর (শুক্রবার) বিকাল ৩ টা ৩০ মিনিটের সময় সিলেট সরকারী আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠান শেষে তাকে দাফন করা হবে।
    তিনি মৃত্যুকালে স্ত্রী, চার ছেলে ও তিন মেয়ে, আত্মীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে মারা যান।
    মজলিসে আমীরের মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ব্যাক্ত করে বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন ‘মজলিসে ইত্তেহাদুল মুসলিমীন কাতার’ এর সভাপতি কাতার ধর্ম মন্ত্রনালয়ের ইমাম ও খতীব মুফতী মাওলানা ফরিদ আহমদ ফরিদী, সহ সভাপতি মাওলানা সিরাজুল ইসলাম,সেক্রেটারী মাওলানা মুশাহিদুর রহমান, কেন্দ্রীয় নির্বাহী সদস্য নাজমা শাখার সভাপতি মাওলানা শরিফ উদ্দীন, সিলেট মিডিয়া ডটকম প্রতিনিধি কে.এম. সুহেল আহমদ সহ কেন্দ্রীয় ও বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম