• শিরোনাম


    মক্কায় প্রবাসী কক্সবাজার জেলা বিএনপির প্রধান উপদেষ্টা মরহুম এম এ তাহেরের স্বরণ সভা অনুষ্ঠিত

    তাজউদ্দিন তারেক: সৌদিআরব প্রতিনিধি | ২৫ জুলাই ২০২০ | ১২:০৮ পূর্বাহ্ণ

    মক্কায় প্রবাসী কক্সবাজার জেলা বিএনপির প্রধান উপদেষ্টা মরহুম এম এ তাহেরের স্বরণ সভা অনুষ্ঠিত

    সৌদি আরবের মক্কায় জাতীয়তাবাদী দল বিএনপির খানঁছা কমিটির উদ্যেগে সৌদিআরব পশ্চিম অঞ্চলের মক্কা প্রাদেশিক বিএনপির সহসভাপতি ও প্রবাসী কক্সবাজার জেলা বিএনপির প্রধান উপদেষ্টা মরহুম এম.এ. তাহের এর স্বরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    শুক্রবার বাদ জুমা খানঁছা স্থানীয় একটি হলরুমে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটিৱ সভাপতি জনাব আমান উল্ল্যাহ আমান। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মক্কায় প্রবাসী কক্সবাজার জেলা শ্রমিক দলের সভাপতি জনাব মোহাম্মদ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোহাম্মদ ইউসুফ (প্রধান উপদেষ্টা আল-খাঁনছা কমিটি) উপস্থিত ছিলেন তৈয়ব প্ৰবাসী কক্সবাজার জেলা শ্ৰমিক দলেৱ সিনিয়ৱ সভাপতি। সৱাইয়া শাখার যুব দলেৱ সভাপতি জনাব ফাহাদ। জনাব হিমু। ও প্ৰবাসী কক্সবাজার জেলা শ্ৰমিক দলেৱ সিনিয়াৱ যুগ্ম সম্পাদক জনাব মোবাৱক হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মোহাম্মদ কামাল উদ্দিন।
    এই ছাড়াও উপস্থিত ছিলেন সৌদি আরব মক্কা জাতীয়তাবাদী অধিকসংখ্যক নেতা ও কর্মীরা। এই সময় বক্তৃতারা মরহুম এম এ তাহের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। এবং তার মৃত্যুতে জাতীয়তাবাদী একজন নিবেদিত মানুষকে হারালো বলে দাবি করেন বক্তৃতারা।শোক সভা শেষে মরহুম এম এ তাহের আত্মার মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।



    মরহুম এম এ তাহের গত ১৬ জুলাই সৌদি আরবের মক্কায় একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন।
    মৃত্যুকালে তিনি সৌদি আরব জাতীয়তাবাদী মক্কা প্রাদেশিক বিএনপির সহসভাপতি ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম