• শিরোনাম


    ভিডিও কনফারেন্সে ব্রাহ্মণবাড়িয়ায় সার্জেন্ট মজিবুর রহমান (রসুলপুর থেকে আমিনপুর) সেতু উদ্ভোদন

    রিপোর্ট: হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২৭ জানুয়ারি ২০২০ | ৪:৩৫ পূর্বাহ্ণ

    ভিডিও কনফারেন্সে ব্রাহ্মণবাড়িয়ায় সার্জেন্ট মজিবুর রহমান (রসুলপুর থেকে আমিনপুর) সেতু উদ্ভোদন

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলাবাসীর বহু দিনের আকাঙ্ক্ষিত রসুলপুর থেকে আমিনপুর স্বপ্নের সার্জেন্ট মজিবুর রহমান সেতুর উদ্বোধন করা হয়েছে।



    রবিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ার তিতাস নদীর উপর নির্মিত এই সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণভবন থেকে ভিডিও কলের মাধ্যমে ফলক উন্মোচন করে এই সেতুর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

    স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের উদ্যোগে সাড়ে ৩৭ কোটি ৯৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ইংরেজী এস (S) আকৃতির দৃষ্টিনন্দন ওই সেতুটির দৈর্ঘ্য ৫৭৫ মিটার। সেতুটি দেখতে দূর-দূরান্ত থেকে প্রতিদিন বহু মানুষ আসে বিনোদনের জন্য।

    সেতু উদ্বোধন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

    এতে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের আসনের সাংসদ র আ ম উবায়দুল মোকতাদীর চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সাংসদ এবাদুল করিম বুলবুল, জেলা প্রশাসক মো. শামসুজ্জামান, পুলিশ সুপার আনিসুর রহমান, সাবেক সাংসদ ফয়জুর রহমান ও এলজিইডির নির্বাহী প্রকৌশলী শিরাজুল ইসলামসহ বিভিন্ন সরকারি দপ্তর, রাজনৈতিক ও সামাজিক নেতারা।

    সেতুটি উদ্বোধনের ফলে জেলা শহরের সাথে নবীনগর উপজেলার দূরত্ব কমে এসেছে। যাতায়াতের ক্ষেত্রে নতুন দিগন্ত সূচনা হয়েছে। আর্থ-সামাজিক ব্যাপক উন্নয়নের পাশাপাশি র্দীঘদিনের দুর্ভোগ থেকে মুক্তি পেয়েছে নবীনগরবাসী।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম