• শিরোনাম


    ভিজিএফ কার্ড সংগ্রহ করতে গিয়ে প্রাণ গেলো বৃদ্ধের।

    | ০৪ আগস্ট ২০১৯ | ৯:০৭ পূর্বাহ্ণ

    ভিজিএফ কার্ড সংগ্রহ করতে গিয়ে প্রাণ গেলো বৃদ্ধের।

    ময়মনসিংহের ফুলপুর পৌর শহরে ঈদুল আজহা উপলক্ষে সরকারি ভিজিএফ কার্ড সংগ্রহ করতে গিয়ে প্রাণ গেলো হাফিজ উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধের। এ সময় নারী, সাংবাদিকসহ আহত হয়েছেন আরো ৭/৮ জন। শনিবার বেলা ১২ টার দিকে পৌরসভার ফুলপুর মহিলা ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

    আহতরা হলেন- খোকন ( ৩২), ফিরোজা খাতুন (৬৫), পৌর মেয়রের সহকারী কামরুজ্জামান (৪২) ও সংবাদের স্থানীয় প্রতিনিধি নূরুল আমীন (৫৫)। তাদের মধ্যে ফিরোজা খাতুনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ও খোকন ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।



    এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার কার্ড বিতরণের জন্য পৌর শহরে মাইকিং করা হয়। শনিবার সকাল থেকে হত-দরিদ্ররা পৌরসভার ভিজিএফ কার্ড সংগ্রহের জন্য ফুলপুর মহিলা ডিগ্রি কলেজে আসতে থাকে। এক পর্যায়ে ভেতরে স্থান সংকুলান না হওয়ায় কলেজের মেইন গেট বন্ধ করে পুলিশ গেটে অবস্থান নেয়। পরে গেটের বাহিরে উপস্থিত লোকজন ভেতরে ঢোকার চেষ্টা করলে চরম হট্টগোল বেধে যায়। এ সময় হুড়োহুড়ি পদদলিত ও পুলিশের এলোপাথাড়ি লাঠিচার্জে হতাহতের ঘটনা ঘটে।

    আরো পড়ুন: অবশেষে পোষা কুকুরকে বিয়ে করলেন এই তারকা

    প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্র জানায়, ১৫ কেজি চাল বরাদ্দের ভিজিএফ কার্ড সংগ্রহ করতে গিয়ে গুরুতর আহত আমুয়াকান্দা এলাকার হাফিজ উদ্দিনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

    পৌর মেয়র আমিনুল হক বলেন, ৪৬২১ টি কার্ড উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান ও পিআইও শফিকুল ইসলামের উদ্বোধনের পর বিতরণ শুরু হয়। বিতরণের শেষ পর্যায়ে দুর্ঘটনা ঘটে। পরে বাকী কার্ড তিনি পুলিশের সহায়তায় পৌরভবন থেকে বিতরণ শেষ করছেন।

    পিআইও শফিকুল ইসলাম ঘটনাটি দুঃখজনক বলে জানান।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, কি কারণে ঘটনা ঘটেছে তদন্তের পর জানা যাবে। তিনি ঘটনাটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন। নিহতের পরিবার পরিদর্শনের কথা রয়েছে তার।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম