• শিরোনাম


    ভারতে মুসলিম নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ অনুষ্ঠিত।

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ০৮ জুলাই ২০১৯ | ৭:৩৬ অপরাহ্ণ

    ভারতে মুসলিম নির্যাতন ও গণহত্যা বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ অনুষ্ঠিত।

    ভারতের বিভিন্নস্থানে সংখ্যালঘু মুসলমানদের উপর নির্বিচারে গনহত্যার প্রতিবাদে আজ সোমবার দুপুর ১২টা কওমি ইসলামী ছাত্র ঐক্য পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার উদ্দ্যেগে এক বিশাল মিছিল শহরের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাব চত্বরে মুফতী আব্দুল হক এর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    এতে বক্তব্য রাখেন মাওলানা আনোয়ার বিন মুসলিম, মুফতী মোহাম্মদ এনামুল হাসান, মাওলানা মুশাহিদুল ইসলাম, মুফতী জাকারিয়া খান, মাওলানা কাউসার আহমদ, মাওলানা শাফায়াতুল্লাহ আল জামী, মাওলানা আবু বকর সিদ্দিক, মাওলানা আনিসুর রহমান, মাওলানা হাফেজ খালেদ সাইফুল্লাহ, মাওলানা বেলাল হোসাইন প্রমুখ।
    এতে বক্তাগণ বলেন, ভারতে আজ সংখ্যালঘু মুসলমানদের উপর আক্রমণ করে নির্বিচারে হত্যা করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে উগ্র হিন্দুত্ব জঙ্গীবাদ কে উস্কে দিচ্ছে। যে মুসলিম জাতি ভারতকে স্বাধীনতা এনে দিয়েছে সেই মুসলিম জাতিকে হত্যা করে উগ্রবাদী হিন্দুত্ববাদের সন্ত্রাসীরা ভারতকে মুসলিম শূন্য করে দিতে চায়।
    বক্তাগণ বাংলাদেশ সরকারকে ভারতে মুসলিম হত্যা বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে অনুরোধ জানিয়ে বলেন অন্যথায় ভারত বাংলাদেশে সাম্প্রদায়িক দাঙ্গা সংঘটিত করে অস্থিতিশীল করতে একটি মহল তা কাজে লাগাতে পারে। তখন বাংলাদেশ ভারত সম্পর্ক অন্যরকম হয়ে যেতে পারে। বক্তাগণ অবিলম্বে ভারতে মুসলিম হত্যা বন্ধের আহবান জানান। যদি মুসলিম হত্যা বন্ধ না হয় তাহলে ভারতের পূণ্য বাংলাদেশের জনগণ বর্জন করতে বাধ্য হবে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম