• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের আ’লীগ প্রার্থীর বাড়িতে ওসি রণজিৎ রায়ের গোপন বৈঠক।

    | ১৯ ডিসেম্বর ২০১৮ | ৯:২৫ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের আ’লীগ প্রার্থীর বাড়িতে ওসি রণজিৎ রায়ের গোপন বৈঠক।

    ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের আওয়ামী লীগ প্রার্থী মো. এবাদুল করিম বুলবুলে গ্রামের বাড়িতে গিয়ে গোপন বৈঠক করেছেন থানার ওসি রণজিৎ রায়।

    নবীনগর থানায় যোগদানের একদিন পরই সরকারদলীয় প্রার্থীর বাড়িতে গিয়ে ওসির বৈঠকের খবরে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও জানতে পারেন বিষয়টি।



    প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গত ১৬ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে ওসি রণজিৎ রায় নবীনগর থানার আরেক কর্মকর্তাকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগের প্রার্থী বুলবুলের সলিমগঞ্জ ইউনিয়নের বাড়াইল গ্রামের বাড়িতে যান।

    সেখানে রাত ১টা পর্যন্ত র্দীঘ সময় নিয়ে গোপনে বৈঠক করেন তারা। ওই সময় নবীনগর পৌর আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন নসুসহ আরও কয়েকজন দলীয় নেতা ও ইউপি চেয়ারম্যান সেখানে উপস্থিত ছিলেন।

    বৈঠকের বিষয়টি নিশ্চিত করে দায়িত্বশীল একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানায়, এই সময় ওসি রণজিৎ রায় আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করার নিশ্চয়তা দেন। ওই সময় আওয়ামী লীগ প্রার্থী ২১টি ইউনিয়ন ও একটি পৌরসভা বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির নেতাকর্মীদের নামের তালিকা তার কাছে তুলে ধরেন।

    তালিকায় থাকা বিএনপি, জামায়াত ও জাতীয় পার্টির নেতাকর্মীদের দ্রুত গ্রেফতার ও এলাকা থেকে বিতাড়িত করার অনুরোধ করেন। এ সময় ওসি রণজিৎ রায় দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

    তবে বৈঠকে অংশ নেয়ার ব্যাপারে নবীনগর থানার ওসি রণজিৎ রায় বলেন, আমরা যেদিকেই যাই সেখানে প্রার্থীর বাড়ি থাকলে তাদের কাছে যাই, খোঁজখবর নিই। তাদের নিরাপত্তা নিশ্চয়তা দিতে হচ্ছে।

    তবে ওসি বলেন, বৃহস্পতিবার আমি নবীনগরে আলমনগরে জাসদ প্রার্থী শাহ জিকরুল আহম্মেদ খোকনের বাড়িতে যাব। তার সঙ্গেও কথা বলব।

    এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমে জেনেছি। সত্যতা যাচাই করে দেখছি।

    ব্রাহ্মণবাড়িয়া রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক (ডিসি) হায়াত-উদ-দৌলা খান বলেন, কী কারণে ওসি সেখানে গেছেন- তা আমার জানা নেই। এ নিয়ে লিখিত কোনো অভিযোগও পাইনি। বিষয়টি নবীনগর উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানাতে বলেন তিনি।

    এদিকে নবীনগর থানার ওসি রণজিৎ গত ১৪ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় যোগদান করেন। অভিযোগ রয়েছে, আওয়ামী লীগ প্রার্থী এবাদুল করিম বুলবুলে সুপারিশে তিনি এই থানায় যোগদান করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম