• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসনকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দিল এনআরবি কমার্শিয়াল ব্যাংক লি:

    ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা: | ০৯ মে ২০২০ | ১০:০১ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসনকে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দিল এনআরবি কমার্শিয়াল ব্যাংক লি:

    চলমান কোভিড-১৯ পরিস্থিতি মোকাবিলায় চিকিৎসা সেবায় নিয়োজিত ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তা ও অাইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের সুরক্ষায় এনআরবি কমার্শিয়াল ব্যাংক লি: এর পক্ষ থেকে পিপিই দেওয়া হচ্ছে। এর অংশ হিসেবে অাজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসন-কে পিপিই দেওয়া হয়েছে।

    শনিবার দুপুর ৩টায় এনআরবি কমার্শিয়াল ব্যাংক লি: এর সম্মানিত চেয়ারম্যান এস. এম. পারভেজ তমাল এর পক্ষ থেকে ভৈরব বাজার শাখা’র ব্যবস্থাপক মোঃ ইলিয়াস উদ্দিন এর নির্দেশনায় ব্যাংক’টির ব্রাহ্মণবাড়িয়া উপ-শাখা’র কর্মকর্তা আমজাদ হোসেন রুবেল ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া এর নিকট ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) হস্তান্তর করেন।



    এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান। এছাড়া অারো উপস্থিত ছিলেন ব্যাংক’টির ব্রাহ্মণবাড়িয়া উপশাখা’র কর্মকর্তা মোশাহিদ অালী মিশন।

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, দেশের এই (কোভিড-১৯) পরিস্থিতিতে চিকিৎসা সেবায় নিয়োজিত ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তা ও অাইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দিয়ে পাশে থাকার জন্য এনআরবি কমার্শিয়াল ব্যাংক লি: কতৃপক্ষ-কে ধন্যবাদ জানাচ্ছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম