• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নেতৃবৃন্দকে ইসলামী ঐক্যজোটের ফুলেল শুভেচ্ছা

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আওয়ার কন্ঠ | ০৯ অক্টোবর ২০২০ | ২:৩৫ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নেতৃবৃন্দকে ইসলামী ঐক্যজোটের ফুলেল শুভেচ্ছা

    ব্রাহ্মণবাড়িয়া জেলা ইসলামী ঐক্যজোট প্রেস ক্লাবের নতুন নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে। ৯অক্টোবর,২০২০ইং প্রেস ক্লাব মিলনায়তনে জেলা ইসলামী ঐক্যজোটের সভাপতি হাফেজ মাওলানা মো: ইদ্রিস ও সেক্রেটারী মুফতী বোরহান উদ্দিন কাশেমীর নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন সংগঠনের সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান,বোরহান উদ্দিন আল মতিন,যুগ্ম সম্পাদক মুফতী মো: এনামুল হাসান,সাংগঠনিক সম্পাদক হাফেজ কাউসার মোল্লা,সহ-সাধারন সম্পাদক মাওলানা ইউসুফ,অর্থ সম্পাদক হাজী মোবারক,সদস্য কাজী জাকির হোসেন,আবদুল্লাহ আল মামুন,কাজী এনাম, ছাত্র খেলাফত নেতা মাওলানা নিয়ামুল ইসলাম,মাওলানা ইসহাক আল মামুন,মাওলানা ইমরান,আশরাফ শিহাব প্রমুখ।

    ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ বলেন অতীতে যেমন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ইসলাম ও মানবতার পক্ষে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিল বর্তমান নতুন নেতৃত্ব ও সেই ধারাবাহিকতা বজায় রাখতে সচেষ্ট থাকবে। ইসলামী ঐক্যজোট নেতৃবৃন্দ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দকে সবসময় দেশ ও ইসলামের পক্ষে অন্যায় অবিচারের বিরুদ্ধে কলম ব্যবহার করার আহবান জানিয়ে তাদের সু স্বাস্থ্য কামনা করেন।
    প্রেসক্লাব সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ইসলামী ঐক্যজোট ও আলেম উলামাদের ন্যায্য ও যৌক্তিক আন্দোলনে তারা আগের মতোই সহায়তা করে যাবেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম