• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়া পলি কমল প্রি ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত।

    রিপোর্টঃ রফিকুল হাসান-সোহাগ, ব্রাহ্মণবাড়িয়া থেকে | ০১ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৫৪ পূর্বাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়া পলি কমল প্রি ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  অনুষ্ঠিত।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মধ্যপাড়ায় অবস্থিত পলি কমল প্রি ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
    গতকাল ৩১ জানুয়ারি বৃহস্পতিবার বিদ্যালয়ের প্লে থেকে পঞ্চম শ্রেনীর ছাত্রছাত্রীরা বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।
    প্রতিযোগিতার বিষয় বস্তু ছিল: ১০০ মিটার দৌড়, বিস্কুট দৌড়, অংক দৌড়, দাড়িয়া বাপ্পা, গুপ্তধন উদ্ধার, যেমন খুশি তেমন সাজ, মেধা যাচাই ও মিউজিক্যাল চেয়ার।
    মধ্যপাড়া রাধামাধব আশ্রম মাঠে অনুষ্ঠিত ক্রীড়ানুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপুর্ন বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র বিশিষ্ট নারীনেত্রী মিসেস নায়ার কবীর। সভায় আরো উপস্থিত ছিলেন সাংবাদিক শাহজাদা, বিটিভির সাবেক কর্মকর্তা মোঃ মানিক, ব্রাহ্মণবাড়িয়ার কন্ঠ. কম এর সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা ব্রাহ্মণবাড়িয়া জেলা সাধারন সম্পাদকঃ রফিকুল হাসান-সোহাগ সহ অভিভাবক ও সুশীল সমাজের নেত্রীবৃন্দ।
    ক্রীড়ানুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষিকা মন্ডলির বর্নিল ডিসপ্লে মন্ডিত দায়ত্বশীল ভলেন্টিয়ারের দায়িত্ব পালন উপস্থিত দর্শকের দৃষ্টি আকর্ষণ করে।
    সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ক্রীড়ানুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় ১ম,২য় ও ৩য় স্থান অধিকারীদের মাঝে আকর্ষনীয় পুরস্কার বিতরন করা হয়।
    ছবিতে বিদ্যালয়ের প্লে গ্রুপের ছাত্র মুহাম্মদ রাকিব আল- হাসান (হামজা) বিস্কুট দৌড়ে প্রথমস্থান অধিকার করায় পুরস্কার গ্রহন করছে।।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম