• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ১৬ মার্চ ২০২০ | ৫:১৩ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

    দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক, দেশের প্রখ্যাত সাংবাদিক মতিউর রহমান চৌধুরী,রিপোর্টার আল আমিন ও অন্য ৩০ জনের বিরুদ্ধে বিতর্কিত ডিজিটাল নিরাপত্তা আইনের অধীনে করা মামলা অবিলম্বে প্রত্যাহার, সাংবাদিক শফিকুল ইসলাম কাজলকে উদ্ধার , বাংলাট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলাম রিগানকে বাড়ি থেকে তুলে নিয়ে নির্যাতনকারী কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভীন,সিনিয়র সহকারী কমিশনার (আরডিসি) নাজিম উদ্দিন,সহকারী কমিশনার রিন্টু বিকাশ চাকমাকে চাকুরিচুৎত করাসহ শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ হয়েছে আজ সোমবার।

    বিক্ষোভ শেষে প্রতিবাদ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন সাংবাদিকরা নিজের জীবন বিপন্ন করে দেশ ও জাতির জন্যে কাজ করে যাচ্ছে, কিন্তু তাদের নিরাপত্তার গ্যারান্টি আজ অনুপস্থিত। সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করা রাষ্ট্রের দায়িত্ব। তাই আমরা রাষ্ট্রের কাছে সাংবাদিকদের নিরাপত্তা নিশ্চিত করার জন্য দাবী জানাচ্ছি। অহেতুক সাংবাদিকদের হয়রানি করা থেকে বিরত থাকতে সংশ্লিষ্ট সকলের প্রতি জোর দাবি করা হয় বিক্ষোভ সমাবেশ থেকে।
    উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ব্রাক্ষণবাড়ীয়া প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম