• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় শিশু গৃহকর্মীকে নির্মম নির্যাতন, আটক ৩

    | ০৮ ডিসেম্বর ২০১৮ | ৯:৩৭ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় শিশু গৃহকর্মীকে নির্মম নির্যাতন, আটক ৩

    ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা এলাকায় লামিয়া (৯) নামে এক শিশু গৃহকর্মী নির্মম নির্যাতনের শিকার হয়েছে গৃহকর্তা কর্তৃক। বৃহস্পতিবার বিকেলে পুলিশ স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে।
    প্রাথমিক ভাবে তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গৃহকর্মী জেলা শহরের গোর্কণঘাট এলাকার মৃত কুদ্দস মিয়ার মেয়ে। এই ঘটনায় আজ শুক্রবার ভোরে গৃহকর্তা সহ তিনজনকে আটক করেছে সদর থানা পুলিশ। আটকরা হলেন গৃহকর্তা নেহার সুলতানা (৪৫) তার দুই মেয়ে রুমা আক্তার রুম্পা (২১) ও তাবাসসুম সুমাইয়া (১৫)। ঘটনার পর থেকে মূল গৃহকর্তা রমজান মিয়া পালিয়ে গেছে।
    এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক জানান, ওই শিশুটি মা-বাবা মারা যাওয়ার পরে দুই বছর বয়সে তাকে লালন পালনের জন্য রমজান মিয়ার কাছে দত্তক দেওয়া হয়। দত্তক দেওয়ার কয়েক বছর পর থেকে রমজান তাকে তার বাড়িতে গৃহকর্মীর কাজ করাতে থাকে। তার উপর চলতে থাকে শারীরিক নির্যাতন।
    FB_IMG_1544283303805
    তিনি আরো জানান, কারনে বা অকারণে গৃহকর্তা নেহার সুলতানাসহ তার মেয়েরা তাকে বেধড়ক মারতো। তার সারা শরীরে অসংখ্য দাগ ও ক্ষত চিহৃ রয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওই পরিবারে পাঁচ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করেছে।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম