• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় লাল সবুজের টিফিনের টাকা বাঁচিয়ে ৯০০ শিক্ষার্থীর মাঝে চারা বিতরণ।

    রিপোর্ট: এস.এম অলিউল্লাহ, নবীনগর প্রতিনিধি | ৩০ জুলাই ২০১৯ | ৪:৩৮ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় লাল সবুজের টিফিনের টাকা বাঁচিয়ে ৯০০ শিক্ষার্থীর মাঝে চারা বিতরণ।

    “লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করবো দেশটা” এই স্লোগান কে সামনে রেখে সেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয় সংঘ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার উদ্যোগে ৯০০ শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়েছে। অাজ সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বটতলী বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠানের অায়োজন করা হয়।

    এসময় অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হাসানের সভাপতিত্বে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে গাছের চারা তুলে দেন জেলা শাখার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অালহাজ্ব অ্যাডভোকেট লোকমান হোসেন, জেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি অাল অামিন শাহিন, ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ হেদায়েতুল অাজিজ (মুন্না), লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল, সংগঠনটির অত্র জেলা শাখার সভাপতি মমিনুল হক রুবেল, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি, সাংগঠনিক সম্পাদক রাসেল অাহমেদ অাশিক, সিনিয়র সদস্য সাইদুর, ফয়সাল, রাকিব, অারাফাত,শাওন প্রমুখ।



    সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি কাওসার অালম সোহেল জানান, সংগঠনের সদস্যরা তাঁদের একদিনের টিফিনের টাকা বাঁচিয়ে গাছ ক্রয় করেছেন। ২৩ জুলাই কুমিল্লার বিবিরবাজার উচ্চ বিদ্যালয় থেকে তাঁদের এ কর্মসূচী শুরু হয়েছে। এ পর্যন্ত ১০ টি বিদ্যালয়ের প্রায় পাঁচ হাজার দুশত শিক্ষার্থীদের মাঝে চারা বিতরণ করা হয়েছে। অাগামী ২৩ অাগষ্ট পর্যন্ত কর্মসূচি চলবে।সংগঠন ঘোষিত গাছের চারা বিতরণ কর্মসূচি বাস্তবায়নের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া চারা বিতরণ করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম