• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় রেল দূর্ঘটনায় অনন্য নজীর রেখেছে বিভিন্ন সেচ্ছাসেবীরা

    রিপোর্ট: ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ১২ নভেম্বর ২০১৯ | ৮:০৪ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় রেল দূর্ঘটনায় অনন্য নজীর রেখেছে বিভিন্ন সেচ্ছাসেবীরা

    মানুষ মানুষের জন্য, আজ তা আরেকবার প্রমান দিলেন এই ব্রাহ্মণবাড়িয়ার অসংখ্য সেচ্ছাসেবী ভাইয়েরা। যাঁদের অক্লান্ত পরিশ্রমে ভোর থেকে শুরু করে বিকাল চারটা পর্যন্ত অনেকেই পেয়েছেন সার্বিকভাবে সহায়তা। অনেকেই এসেছেন সঙ্গবদ্ধ ভাবে, অনেকেই এসেছেন ব্যক্তিগত উদ্যোগে। সভ্যতা ও সাংস্কৃতিক শহর ব্রাহ্মণবাড়িয়ার মানুষের এই জাতিয় নানান আন্তরিকতায় মুগ্ধ হয়েছেন অনেকেই। প্রশংসা কুড়িয়ে আসছে এই জেলার সুসভ্য ও সুনাগরিকবৃন্দ।
    গতকালের উদয়ন ও তূর্ণা নিশিতা মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার পরেও সেই নজির দেখা গেছে। অনেকে সাঙ্গঠনিক ভাবে বা ব্যক্তিগত ভাবে এগিয়ে এএসেছেন। রক্ত ম্যানেজ, রোগির সেবা, লাশ হস্তান্তর, পোস্টমর্টেম না করার জন্য আবেদন থেকে শুরু থেকে এখনোও তারা সার্বিকভাবে সহযোগিতা করে যাচ্ছে।
    তাদের মাঝে উল্যেখযোগ্য ইফতিখার জামীল, সোহেল রানা ভূঁইয়া, আতীক রহমান, সাঈদ সালমান, মুহাম্মদ রনি, মারজান চৌধুরী, অলিউল্লাহ সহ আরও অনেকেই। উল্যেখযোগ্য সংগঠনের মাঝে ক্বাওমী ব্লাড ব্যাংক, বাউনবাইরার কথা, হৃদয়ে ব্রাহ্মণবাড়িয়া, ব্লাড ফর ব্রাহ্মণবাড়িয়া সহ আরও অনেক অনলাইন-অফলাইনের সুপরিচিত ব্ল্যাড ডোনেশন ও সেচ্ছাসেবী সংগঠন। আল্লাহ সবাইকে উত্তম প্রতিদান দান করুন। আমিন

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম