• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় তাওহিদী-জনতার মানববন্ধন ও প্রশাসনের নিকট স্মারকলিপি প্রদান।

    বার্তা প্রেরক: মুফতী মোহাম্মদ এনামুল হাসান। | ১১ জুন ২০১৯ | ১:৩৭ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় তাওহিদী-জনতার মানববন্ধন ও প্রশাসনের নিকট স্মারকলিপি প্রদান।

    ব্রাহ্মণবাড়িয়ায় ভ্রান্ত সা’দ এর অনুসারীদের ইজতেমা নামক ষড়যন্ত্র যেকোনো মূল্যে প্রতিহত করা হবে।

    ভ্রান্ত ও পথভ্রষ্ট সা’দ এর অনুসারীদের ব্রাহ্মণবাড়িয়া কালিসীমা ঈদগাহ মাঠে ইজতেমা নামক ষড়যন্ত্র বন্ধ,টঙ্গী ইজতেমা ময়দান ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মার্কাজ সহ দেশের বিভিন্ন স্থানে তাবলীগের সাথীদের উপর হামলার প্রতিবাদে আজ মঙ্গলবার দুপুর ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব চত্বরে এক বিশাল মানববন্ধন মুফতি আব্দুর রহীম কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
    এতে মাওলানা হাবিবুর রহমান, মাওলানা আবুল কালাম আজাদ,মাওলানা আব্দুল হাফিজ,মাওলানা বোরহান উদ্দিন আল মতিন,মুফতী মমোহাম্মদ এনামুল হাসান,হাজ্বী ইইয়াকুব আমিনী,মুফতি জাকারিয়া খান,মাওলানা ইউসুফ ভূঁইয়া মাওলানা মঈনুল ইসলাম, মুফতি মনির হোসাইন আজিজী প্রমুখ বক্তৃতা করেন।
    স্বারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন
    শাইখে বর্ণভীর খলিফা
    আল্লামা জহিরুল ইসলাম দা:বা:
    মার্কাজের সুরা সদস্য হাজি কুদরত আলি সাহেব



    মানববন্ধনে বক্তাগণ বলেন,ইসলামের সুমহান আদর্শ তুলে ধরার ক্ষেত্রে দীর্ঘদিন যাবত তাবলীগ জামাত বাংলাদেশ সহ বিশ্বের সকল রাষ্ট্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।যার মাধ্যমে বিশ্বব্যাপী ইসলামের সৌন্দর্য ও মর্মবাণীর প্রচার প্রসার ঘটেছে। কিন্তু সম্প্রতি কিছুদিন যাবত দিল্লীর ভ্রান্ত সা’দ এমনকিছু বক্তব্য প্রদান করেছে যা তাবলীগ জমাতের মূল। আদর্শ, লক্ষ্য ও উদ্দেশ্যের পরিপন্থী ই শুধু নয় বরং ইসলামের মৌলিক আক্বিদাহ বিশ্বাসের পরিপন্থী।
    বক্তাগণ বলেন সা’দের ভ্রান্ত মতবাদ প্রচার করতে তারা ব্রাহ্মণবাড়িয়ার কালিসীমা ঈদগাহ মাঠে ইজতেমার নামে তাদের ষড়যন্ত্র সভা করতে অপচেষ্টা করে যাচ্ছে।
    কিন্তু ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের তাওহিদী জনতা তাদের যেকোনো ষড়যন্ত্র মূলক কর্মসূচি প্রতিহত করতে প্রস্তুত রয়েছে।
    বক্তাগণ ব্রাহ্মণবাড়িয়াতে কোথাও যদি তাদের ইজতেমা করার সুযোগ দেওয়া হয় তাহলে আইনশৃঙ্খলার চরম অবনতি হওয়ার আশংকা রয়েছে। তাই জনসার্থে ও আইনশৃঙ্খলা রক্ষার সার্থে তাদের কর্মকাণ্ড বন্ধ করে তাদের অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।

    মানববন্ধন শেষে জেলা প্রশাসক এর নিকট কালিসীমা ঈদগাহ মাঠ সহ সারাদেশে তাদের জঙ্গি পরামর্শসভা বন্ধ, টঙ্গী ও ব্রাহ্মণবাড়িয়া জেলা মার্কাজে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি প্রদান ও ব্রাহ্মণবাড়িয়া মেড্ডা এলাকায় তাদের মার্কাজ নামক সন্ত্রাসী পরামর্শস্থল বন্ধের দাবীতে স্বারক লিপি প্রাদান করা হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম