• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ৩দিন ব্যাপি কিতাব মেলা

    রিপোর্ট : ম. কাজী এনাম, স্টাফ রিপোর্টার | ২৮ নভেম্বর ২০১৯ | ৫:১৯ পূর্বাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ৩দিন ব্যাপি কিতাব মেলা

    আসছে আগামী ডিসেম্বর’১৯ সনের ১১,১২ ও ১৩ তারিখে তিন দিনব্যাপী কিতাব মেলার আয়োজনের কথা জানিয়েছে মেলার সংশ্লিষ্ট ব্যক্তিত্ব ও আয়োজকেরা। ব্রাহ্মণবাড়িয়া পৌর মুক্তমঞ্চে (বঙ্গবন্ধু স্কয়ার) এই কিতাবমেলা অনুষ্ঠিত হবে, ইনশাআল্লাহ।

    মাকতাবাতুল আযহারের উদ্যোগে সারাদেশে আঞ্চলিক কিতাবমেলার ধারাবাহিকতায় ২০তম এই কিতাবমেলাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে। ভাদুঘর ক্বওমী ছাত্র কল্যাণ ঐক্য পরিষদের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম কিতাবমেলার খবরে আলেম-উলামায়ে কেরামের বিখ্যাত এই পুণ্যভূমির অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে। সন্তুষ্টি প্রকাশ করছে স্থানীয় অনেক উলামায়ে কেরাম ও কিতাবপ্রেমী তোলাবায়ে আজিজগণ।



    কিতাবমেলায় দেশের ইসলামি ঘরানার স্বনামধন্য সকল প্রকাশনী অংশগ্রহণ করবে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। মেলা প্রতিদিন সকাল ১০ থেকে রাত ১০টা পর্যন্ত চলবে। এবং সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত মেয়েদের জন্য পর্দাসহকারে বিশেষ ব্যবস্থা থাকবে। এবং এই মেলাটি সকলের জন্য উন্মুক্ত থাকবে। মেলার সকল উদ্যোক্তাদের ধারনা ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসা-মসজিদ অনেক বেশি, দ্বীনদার টৌহিদী জনতার সংখ্যা বেশি, কিতাব পড়ুয়াদের সংখ্যাও অনেক বেশি হওয়ার কথা। উদ্যোক্তারা জেলার সকলের সহযোগীতা কামনা করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম