• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় জয়যাত্রা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০২ নভেম্বর ২০১৯ | ৩:১৫ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় জয়যাত্রা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

    ব্রাহ্মণবাড়িয়ায় সাপ্তাহিক তিতাসের আয়োজনে ১ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৬ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে জয়যাত্রা টিভি’র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।

    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।



    বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডা. মোঃ আবু সাঈদ, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, ব্রাহ্মণবাড়িয়া মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, ব্রাহ্মণবাড়িয়া ইউনিটের সেক্রেটারী আলহাজ্ব শাহ আলম সরকার।

    এশিয়ান টিভির ব্রাহ্মণবাড়িয়া স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান পারভেজের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা ও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মো: আকরাম ও স্বাগত বক্তব্য প্রদান করেন জয়যাত্রা টিভির জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক তিতাসের বার্তা সম্পাদক জহির রায়হান।

    প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেন, বর্তমান সরকার মিডিয়ায় সঠিক তথ্য তুলে ধরার এবং সংবাদকর্মীদেরকে তাদের মত প্রকাশের স্বাধীনতা দিয়েছেন। সেই লক্ষ্যে তিনি আরো বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পন। তাদের লিখনীর মাধ্যমে সমাজ থেকে যত অসঙ্গতি আসে তা দূর করার চেষ্টা করে। সাংবাদিকরা আছে বলেই স্বচ্ছ জবাবদিহিতা আছে। সাংবাদিক ভাইদের লেখনীর জন্যই আজ সমাজের অনেক অপরাধ প্রবনতা কমে আসছে। তৃণমূলের যেকোনো সঠিক সংবাদ মানুষের কাছে প্রতিনিয়ত পৌঁছে দিতে ‘জয়যাত্রা টিভি’ অগ্রনী ভূমিকা রাখবে বলে আমি মনে করি। তিনি আরো বলেন, জয়যাত্রা টিভির নামটার প্রতি আর্কষন আছে। কারণ জয় দিয়ে শুরু করে এই টিভির যাত্রা। এই যাত্রা যেন অব্যাহত থাকে এবং সমাজের সকল দুর্নীতির চিত্র এ টিভিতে উঠে আসবে বলে আমি মনে করি।

    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি আশিকুল ইসলাম, দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জবেদ রহিম বিজন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যকরী সদস্য শাহজাহান সাজু, মুজিবুর রহমান খান, কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, বাংলাদেশ প্রতিদিন এর জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন বেলাল, যমুনা টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম, দৈনিক ঢাকা প্রতিদিন এর জেলা প্রতিনিধি আব্দুর রহমান বুলবুল, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি শফিকুল আলম স্বপন, জাগো নিউজ২৪.কমের জেলা প্রতিনিধি আজিজুল সঞ্চয়, বাংলা নিউজের জেলা প্রতিনিধি মেহেদী নূর পরশ, সাপ্তাহিক তিতাস পত্রিকার নির্বাহী সম্পাদক ও ব্রেকিং নিউজের জেলা প্রতিনিধি মাজহারুল করিম অভি, বাংলার চোখের জেলা প্রতিনিধি ইফতেয়ার রিফাত, দৈনিক আমার সময় এর জেলা প্রতিনিধি মো: মামুন, ডেইলি বাংলাদেশের জেলা প্রতিনিধি চয়ন বিশ্বাস, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সুজন দত্তসহ আরো অনেকে। পরিশেষে আমন্ত্রিত সকল অতিথি কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম