• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় খেলার বল আনতে গিয়ে মেঘনার স্রোতে তলিয়ে গেলেন ১ কিশোর

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ২৪ জুলাই ২০২০ | ৫:৪৩ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় খেলার বল আনতে গিয়ে মেঘনার স্রোতে তলিয়ে গেলেন ১ কিশোর

    ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের মেঘনা নদীতে ক্রিকেট খেলার বল আনতে গিয়ে নদীর পানির স্রোতে তলিয়ে গেল ১৫ বছরে কিশোর কবীর হোসেন। অাজ ২০/০৭/২০ শুক্রবার সকালে আশুগঞ্জ বাজারের পোড়াগুডাম এলাকায় এ ঘটনা ঘটে।

    পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা নিখোঁজ ব্যক্তিকে উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছেন। কিশোর কবীর হোসেন পোড়াগুডাম এলাকার ছালেক মিয়ার ছেলে। সে পেশায় রাজমিস্ত্রীর হেলফার।



    ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নদীতে একটি ক্রিকেট খেলার বল ভাসতে দেখে কিশোর কবীর হোসেন বলটি নদীতে থেকে আনতে গিয়ে স্রোতের পানিতে তলিয়ে যায়। স্থানীয় লোকজন কবীর’কে নদীতে তলিয়ে যাওয়া ঘটনা দেখেতে পেয়ে উদ্ধার করতে গেলেও তাকে আর খোঁজে পাওয়া যায়নি।

    খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করে। কিন্তু দুপুর পর্যন্ত নিখোঁজ কবীর হোসেন’কে উদ্ধার করতে পারেনি। এদিকে, উদ্ধার কাজের জন্য নৌ বাহীনির একটি ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে।

    আশুগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের কর্মকর্তা রনজিৎ কুমার সাহা বলেন, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজ শুরু করি। পানি বেশি হওয়ার কারণে নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা এখনো সম্ভব হয়নি। তবে নৌ বাহীনির একটি ডুবুরী দলকে খবর দেওয়া হয়েছে তারা এসে উদ্ধার কাজ শুরু করবেন বলে জানান তিনি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম