• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবীতে ঐতিহাসিক বিক্ষোভ মিছিলে তৌহিদী জনতার ঢল

    ম.কাজীএনাম, স্টাফ রিপোর্টার | ২৩ জানুয়ারি ২০২০ | ৮:৫৭ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবীতে ঐতিহাসিক বিক্ষোভ মিছিলে তৌহিদী জনতার ঢল

    ‘কাদিয়ানী কাফের, কাদিয়ানী কাফের!’ ধ্বনিতে প্রকম্পিত ছিল আজকের ব্রাহ্মণবাড়িয়া। পূর্বঘোষিত কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবীতে ব্রাহ্মণবাড়িয়া প্রত্যেক উপজেলায় উপজেলায় পালিত হয় এ বিক্ষোভ মিছিল।

    আজ ২৩শে জানুয়ারি’২০২০ রোজ বৃহঃবার বেলা বারোটার দিকে কান্দিপাড়া জামিয়া ইসলামিয়া ইউছিয়া, ব্রাহ্মণবাড়িয়া মাদ্রাসা প্রাঙ্গণ থেকে আল্লামা মুফতি আব্দুর রহিম কাসেমীর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল জেলা সদরের সিও অফিস পর্যন্ত চলে যায়। মিছিল শেষে একটি পথসভা অনুষ্ঠিত এবং টি.এন.ও বরাবর স্বারকলিপি প্রদান করা হয়। মিছিলপূর্ব জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া ব্রাহ্মণবাড়িয়ার প্রিন্সিপাল মুফতি মুহাম্মদ মুবারকুল্লাহ এবং সদরে জামিয়া, শাইখুল হাদিস আল্লামা আশেকে এলাহী ইব্রাহিমী গুরুত্বপূর্ণ বক্তৃতা প্রদান করেন।



    পথসভায় বক্তৃতা রাখেন জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া ব্রাহ্মণবাড়িয়া মাদ্রাসার সহ-শিক্ষা সচিব আল্লামা মুফতি আব্দুর রহিম কাসেমী, জামিয়ার সিনিয়র শিক্ষক মুফতি আব্দুল হক, মুফতি বুরহানুদ্দিন কাসেমী, মুফতি যয়নাল আবেদিন বাঁকাইলি, মুফতি জাকারিয়া, মাওলানা বুরহানুদ্দিন আল-মতিন এবং মুফতি মুহাম্মদ এনামুল হাসান প্রমুখ।

    বক্তৃতায় বিতর্কিত ধর্মমতবাদ, মুসলিম দাবীদার, মির্জা গোলাম আহমেদ কাদিয়ানীর অনুসারী কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার তীব্রতর দাবী জানানো হয়। এবং মাদ্রাসার ছাত্রদের উপর কাদিয়ানী মতবাদের সন্ত্রাসী বর্বর হামলার বিচার চাওয়া হয়।

    জেলা সদর ছাড়াও বিজয়নগর, সরাইল, নবীনগর, বাঞ্চারামপুর, নাসিরনগর, আশুগঞ্জ, আখাউড়া ও কসবায় পৃথক পৃথক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে সকলেই উপজেলা টি.এন.ও বরারর স্বারকলিপি প্রদান করেন। সর্বশেষ আগামী ৬ই ফেব্রুয়ারি প্রত্যেক ইউনিয়ন পর্যায়ে কাদিয়ানীদের অমুসলিম ঘোষনার দাবীতে বিক্ষোভ মিছিলের কর্মসূচি প্রদান করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম