• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হল‘আবি রিভার পার্ক

    | ২৫ আগস্ট ২০১৮ | ৪:২৪ পূর্বাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হল‘আবি রিভার পার্ক

    ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘরে কুরুলিয়া রেলসেতুর পূর্ব পাশে ব্যক্তি উদ্যোগে নির্মিত ‘আবি রিভার পার্ক’ অানুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

    গতকাল শুক্রবার (২৪/৮/১৮) সকালে ব্রাহ্মণবাড়িয়া-৩ অাসনের সংসদ সদস্য র অা ম উবায়দুল মোকতাদির চৌধুরী এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।



    শহরের শিমরাইলকান্দি এলাকার তিতাস নদী ও ভাদুঘর এলাকার কুরুলিয়া খালের মোহনার জায়গাকে বেছে নিয়ে প্রায় সাঁড়ে পাঁচ একর জমির উপর নান্দনিক এই শিশু পার্ক গড়ে তোলা হয়।

    দৃষ্টিনন্দন পার্কটির নির্ধারিত জায়গায় শিশুদের জন্য বসানো হয়েছে খেলাধুলার বেশ কয়েকটি রাইডস। উত্তর পাশে নদীর দিকে মুখ করে বানানো হয়েছে দৃষ্টিনন্দন ঘাট।

    এই পার্কটি সবার জন্য সকাল ১০টা থেকে রাত অাটটা পর্যন্ত উন্মুক্ত থাকবে বলে কর্তৃপক্ষ জানিয়েছেন।

    শুক্রবার উদ্বোধনের দিন পার্কে ছিল উপচেপড়া ভীড়। নিজের কন্যা শিশুকে নিয়ে পার্কে আসা হাবিবুর রহমান পারভেজ বলেন, ব্রাহ্মণবাড়িয়াবাসীর দীর্ঘদিনের দাবি ছিল একটি শিশু পার্কের। সে অভাব পূরণ করায় এর মালিক মো. আলমগীর হোসেনের প্রতি আমরা কৃতজ্ঞ। পার্কটির উদ্বোধন হওয়ায় ব্রাহ্মণবাড়িয়ায় নতুন করে বিনোদনের খোরাক তৈরি হয়েছে।

    পার্কের মালিক মো. আলমগীর হোসেন বলেন, আমাদের জেলায় শিশু-কিশোরসহ সকল শ্রেণীর মানুষের বিনোদনের তেমন কোন ভালো ব্যবস্থা নেই। এ বিষয়টি মাথায় রেখে আমি র্পাকটি নির্মাণ করেছি। পার্কটিতে আরো রাইডস সংযোজন করা হবে বলে জানালেন তিনি।

    তথ্যঃমাসুক হৃদয়

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম