• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়াস্থ কিশোরগঞ্জ উলামা তোলাবার উদ্যেগে মুফতী আমিনী(রহঃ)এর স্বরণ সভা অনুষ্ঠিত

    মুফতী মোহাম্মদ এনামুল হাসান | ২৬ জুলাই ২০১৮ | ৯:১৮ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়াস্থ কিশোরগঞ্জ উলামা তোলাবার উদ্যেগে মুফতী আমিনী(রহঃ)এর স্বরণ সভা অনুষ্ঠিত

    আজ বৃহস্পতিবার বাদ যোহর স্থানীয় গ্রেন্ড এ মালেক চাইনিজ হোটেলে ব্রাক্ষণবাড়ীয়াস্থ কিশোরগঞ্জ উলামা তোলাবার উদ্যেগে আল্লামা মুফতী ফজলুল হক আমিনী(রহঃ) এর
    জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও দোয়ার মাহফিল জেলা ইসলামী ছাত্র খেলাফতের সভাপতি হাফেজ মাওলানা জুনাঈদ কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

    এতে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা খালেদ সাইফুল্লাহ আমিনী, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনসারুল হক ইমরান,জেলা সাংগঠনিক সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান, কেন্দ্রীয় সদস্য মাওলানা মেহদী হাসান, নবীনগর উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মাসউদুর রহমান,জেলা ইসলামী ছাত্র খেলাফতের সিনিয়র সহসভাপতি মাওলানা নিয়ামুল হক, মাওলানা নূরে মুস্তফা,মাওলানা যোবায়ের প্রমুখ।



    দেশ, জাতির এই ক্রান্তিকালে আল্লামা মুফতী আমিনী (রহঃ) খুব বেশি প্রয়োজন ছিল বলে উল্লেখ করে বলেন, মুফতী আমিনী(রহঃ) তার সারাজীবন ইসলাম, দেশ ও জাতির জন্য যে অবদান রেখে গেছেন তা বাংলাদেশের মানুষ কখনো ভুলবেনা। যখনি কোন ইসলাম বিরুধী অপশক্তি বাংলাদেশ ও ইসলামকে নিয়ে ষড়যন্ত্র আর চক্রান্তে লিপ্ত হয়েছে তখনি মুফতী আমিনী (রহঃ) এর বলিষ্ঠ নেতৃত্বে জাতী ঐক্যবদ্ধ হয়ে তাদের ষড়যন্ত্র নস্যাৎ করে দেশের স্বাধীনতা ও ইসলামী তাহযিব তামাদ্দুনকে সমুন্নত রেখেছে।

    বক্তাগণ আরো বলেন, আলেম উলামা যদি রাজনীতির ময়দানে এগিয়ে না আসে তাহলে ইসলাম ও দেশ বিরুধি অপশক্তি রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত হয়ে ইসলাম, দেশ বিরুধি কর্মকাণ্ড পরিচালিত করবে বাধাহীন ভাবে।তাই আলেম উলামাদের মুফতী আমিনী (রহঃ) এর চেতনা ও আদর্শকে সামনে রেখে এগিয়ে আসতে হবে।
    উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের সঞ্চালনায় ছিলেন মাওলানা মুমিন উদ্দিন ফুয়াদ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম