• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ার বয়োজ্যেষ্ঠ আলেমের ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ-এর গভীর শোক প্রকাশ

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি আওয়ার কন্ঠ | ১১ ডিসেম্বর ২০১৯ | ৪:২২ পূর্বাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার বয়োজ্যেষ্ঠ আলেমের ইন্তেকালে মুফতী ফয়জুল্লাহ-এর গভীর শোক প্রকাশ

    ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা ইসলামী ঐক্যজোটের সাবেক সভাপতি ও উপদেষ্টা, সরাইলের বড় হুজুর খ্যাত বয়োজ্যেষ্ঠ আলেমে দ্বীন, মালিহাতা মাদ্রাসার মুহতামিম ও শাইখুল হাদীস আল্লামা মোহাম্মদ আলী সাহেব-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী ফয়জুল্লাহ।

    সংবাদ মাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি বলেন, আল্লামা মোহাম্মদ আলী রহ. ছিলেন আল্লাহভীরু, সুন্নাতে রাসূল (সা.)-এর পাবন্দ, সদালাপী, অমায়িক আলেমে দ্বীন। সুদীর্ঘ ৫০ বছরেরও বেশি সময় তিনি ইলমে দ্বীনের খেদমতে নিয়োজিত ছিলেন। শিরক, বিদআত ও ইসলামবিরোধী কুসংস্কারের বিরুদ্ধে মুসলমানদের ঈমান হেফাজতে অবদান রেখেছেন। রাজনীতির ময়দানেও তাঁর নিখুঁত পদচারণা ছিলো। মুফতী আমিনী রহ. শতবর্ষী আলেম আল্লামা মোহাম্মদ আলী হুজুরকে অত্যন্ত শ্রদ্ধা করতেন, তিনিও মুফতী আমিনী রহ.কে দিল থেকে মহব্বত করতেন। সাক্ষাতে গেলে আমাদেরকেও তিনি আপন করে নিতেন, দুআ ও নসিহত করতেন। আজ তিনি নেই। মহান মাওলার ডাকে সাড়া দিয়ে চলে গেছেন আমাদের ছেড়ে। আমার বিশ্বাস, সততা,সাহসিকতা এবং ইসলাম ও মুসলমানের প্রতি দায়বদ্ধতা ও শ্রদ্ধাবোধের ক্ষেত্রে তিনি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবেন।



    শাইখুল হাদীস আল্লামা মোহাম্মদ আলী রহ. এর ইন্তেকালে আমি গভীর ভাবে শোকাহত। মহান আল্লাহর শাহী দরবারে তাঁর রুহের মাগফিরাত কামনা করছি- আল্লাহ তায়ালা তাঁর এই প্রিয় আলেম বান্দাকে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। মরহুমের পরিবার আত্মীয়,স্বজন, তাঁর ছাত্র, সহকর্মী এবং শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমাবেদনা জানাচ্ছি।

    উল্লেখ্য, গত রোববার (৮ডিসেম্বর) দিবাগত রাত ৭টা ১৫ মিনিটে সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের নিজ বাসভবনে শাইখুল হাদীস আল্লামা মোহাম্মদ আলী ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম