• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ার বাসুদেবে পূর্ব শত্রুতার সূত্রপাতে হামলা, ৪ মাসের গর্ভের সন্তানকে হত্যার অভিযোগ

    রিপোর্ট: মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ২৯ অক্টোবর ২০১৯ | ১০:১৬ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার বাসুদেবে পূর্ব শত্রুতার সূত্রপাতে হামলা, ৪ মাসের গর্ভের সন্তানকে হত্যার অভিযোগ

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব ইউপি এলাকার বড়িশল গ্রামে এক ৪ মাসের অন্তসত্তা গর্ভবতি মাকে মারধর করে তার পেটের সন্তানকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে । গর্ভবতি মহিলা কাজল বেগম (৩৬) বড়িশল এলাকার সালমানের স্ত্রী ও একই এলাকার আরব আলীর মেয়ে ।

    (ভিকঠিম) কাজল বেগমের স্বামী সালমান মিয়া সাংবাদিকদের জানান, গত ২৭ শে অক্টোবর রবিবার দুপুর ৩ ঘটিকার সময় পূর্ব শত্রুতার জেরধরে একই এলাকার হোসেন মিয়ার ছেলে রুবেল, দুলন মিয়ার ছেলে রাহিম,রমজান আলীর ছেলে মিন্টুসহ ১০/১২ জন গংরা তাদের বাড়িতে এসে কাজলের ছোট ভাইকে অতর্কিতভাবে মারধর করতে থাকেন রুবেল গংরা । এসময় (ভিকঠিম) কাজল বেগম তার ভাইকে বাঁচাতে এগিয়ে আসলে রুবেলসহ অন্যান্যরা সন্ত্রাসীরা কাজলের উপরও এলোপাতারী হামলা চালান । হামলায় ৪ মাসের অন্তসত্তা নারী কাজল বেগম গুরুত্বর আহত হয়ে মাঁটিতে পড়েযান । পরে আশেপাশের লোকজন এসে গুরুত্বর আহত অবস্থায় কাজল বেগমকে উদ্বার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে আসে হয় ।



    কাজলের স্বামী সালমান আরো জানান, আমার স্ত্রীর গর্ভে ৪ মাসের সন্তার ছিল । হামলাকারীদের প্রচন্ড এলোপাতারী আঘাতে কাজলের প্রচুর ব্লেডিং হয়ে আমার স্ত্রীর গর্ভের বাঁচ্চার মৃত্যু হয়েছে ।

    এদিকে ঘটনার সত্যতা স্বীকার করে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা বাসুদেব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোবাশ্বের আলম ভূইয়া সাংবাদিকদের জানান, আহত গর্ভবতী নারী‘ কাজলের পরিবার ঘটনার বিষয়টি আামাকে অবগত করেছেন । আমি আসামী পক্ষ (রুবেলদের) সাথে কথা বলেছি। তারা আমার কথা কোন সাড়া দেননি । চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূইয়া আরো বলেন, অপরাধী যে- হউক‘ তাকে বিচারের আওতায় আনা প্রয়োজন । চেয়ারম্যান মোবাশ্বের আলম ভূইয়া বলেন, আমি অপারধীদের বিরুদ্ধে । ন্যায়ের পক্ষে সর্বদাই থাকবো ।

    ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন (ভিকঠিম) কাজল বেগমের চিকিৎসার দায়িত্বে থাকা কর্তবরত মহিলা ডাক্তার জানান, এটা ছিল, কাজলের দিত্বীয় সন্তান । তার সারা সরিলে প্রচন্ড আঘাত রয়েছে । আঘাতের কারণেই তার ৪ মাসের অন্তসত্তা সন্তানের মৃত্যু হয়েছে । রোগীর এখনও প্রচন্ড ব্লাডিং হচ্ছে ।

    বাসুদেব ইউপি এলাকার ভরিশল গ্রামের একাধিক নারী-পুরুষসহ এলাকাবাসীরা এই ন্যাঙারজনক ঘটনার নিন্দ্রা জানান । পাশাপাশি অভিযুক্ত রুবেল গংদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনারও দাবী জানান তারা ।

    অন্যদিকে সন্ত্রাসীদের হামলার শিকার গুরুত্বর আহত গর্ভবতি কাজল বেগম ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন । তার অবস্থা

    আশংকাজনক বলে জানিয়েছেন কর্তবরত চিকিৎসকরা । এ রিপোর্ট লেখা পর্যন্ত কাজলের স্বামী সালমান মিয়া বাদী হয়ে একই এলাকার রুবেল মিয়াকে প্রধান আসামী করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন, বলে জানাগেছে ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম