• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ার ছয় আসনে বিএনপির মনোনয়ন পেলেন যারা

    | ২৭ নভেম্বর ২০১৮ | ৭:১১ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ার ছয় আসনে বিএনপির মনোনয়ন পেলেন যারা

    ব্রাহ্মণবাড়িয়ার ছয়টি আসনে বিকল্পপ্রার্থী রেখে বিএনপির দলীয় মনোনয়ন যাদের দেয়া হয়েছে।
    মনোনয়ন চিঠি পেয়েছেন যারা: ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের জন্য মনোনয়নের চিঠি দেয়া হয়েছে সৈয়দ একে একরামুজ্জানকে। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের জন্য সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ সভাপতি ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম এবং কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তরুণ দে চিঠি পেয়েছেন।

    ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের জন্য কেন্দ্রীয় বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, সাবেক ছাত্রদল নেতা ও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভারসিটির সহযোগী অধ্যাপক ড. তৌফিকুল ইসলাম মিথিল দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন।



    ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের জন্য সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুশফিকুর রহমান, আখাউড়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন চিঠি পেয়েছেন।

    ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের জন্য কেন্দ্রীয় কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক তকদির হোসেন মো. জসিম ও প্রয়াত সংসদ সদস্য কাজি আনোয়ার হোসেনের ছেলে কাজি নাজমুল হোসেন তাপস দলীয় মনোনয়নের চিঠি পেয়েছেন।

    ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের জন্য সাবেক সংসদ সদস্য ও বাঞ্ছারামপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল খালেক ও উপজেলা বিএনপির সদস্য কৃষিবিদ মেহেদি হাসান পলাশ চিঠি পেয়েছেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম