• শিরোনাম


    ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া থানার ওসির নেতৃত্বে পুলিশ প্রটোকলে আইনমন্ত্রীর নির্বাচনী প্রচারণা !

    | ১২ ডিসেম্বর ২০১৮ | ১০:৩৯ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় আখাউড়া থানার ওসির নেতৃত্বে পুলিশ প্রটোকলে আইনমন্ত্রীর নির্বাচনী প্রচারণা !

    ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আওয়ামী লীগ এর হেভিওয়েট প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক আখাউড়া থানার ওসির নেতৃত্বে পুলিশ প্রটোকল নিয়ে নির্বাচনী প্রচারণা করলেন।

    তিনি মঙ্গলবার থেকে আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রচারণা শুরু করেন। অবস্থান করবেন ৪ দিন। ইতিমধ্যে এলাকায় ভোটারদের মধ্যে ব্যাপক উৎসাহ ও চাঞ্চল্য দেখা যাচ্ছে ।
    এ সময় আইনমন্ত্রীর গাড়ির পাশে আখাউড়া থানার ওসি মোশাররফ হোসেন তরফদারসহ অসংখ্য পুলিশ সদস্যদের প্রটোকল দিতে দেখা যায়। তবে ওসি মোশারফ হোসেনের এ ভূমিকা নিয়ে এলাকায় রাজনীতির মাঠে বিতর্ক শুরু হয়েছে।



    অভিযোগ রয়েছে আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার নিজেও আওয়ামী লীগ প্রার্থীর জন্য ভোট প্রার্থনা করেছেন। উনার বিতর্কিত ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে ৩০ তারিখের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি কতটুকু নিরপেক্ষ দায়িত্ব পালন করবেন ?

    আখাউড়া আওয়ামীলীগের এক সিনিয়র নেতা বললেন, এ্যাডভোকেট আনিসুল হক একজন আইনমন্ত্রী উনার নিরাপত্তার প্রয়োজনে পুলিশ দায়িত্ব পালন করতেই পারে এক্ষেত্রে পুলিশের পক্ষ পাতিত্ব বা অন্য কোন অসংগতির প্রশ্নই উঠে না।

    যদিও আইনমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা ড. মো. রেজাউল করিম স্বাক্ষরিত এক পত্রে জানানো হয়, আগামী ১৪ জানুয়ারি পর্যন্ত আইনমন্ত্রী তার নির্বাচনী এলাকায় থাকার কথা রয়েছে।

    এ ছাড়া নির্বাচনী তফসিল ঘোষণার পর আইনমন্ত্রী নির্বাচনী এলাকা থাকা অবস্থায় সরকারি কোনো সুবিধা নেবেন না বলা হলেও তিনি পুলিশ প্রটোকল নিয়ে জোরেশোরে নির্বাচনী প্রচারণা করছেন।

    তবে এ ব্যাপারে আখাউড়া থানার ওসি মোশাররফ হোসেন তরফদার জানান, নিরাপত্তার জন্য আমরা সেখানে ছিলাম। অন্য কোনো বিষয় এখানে নেই।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম